Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

প্রধান শিক্ষকদের লাঞ্চনায় দশমিনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

জুলাই ৬, ২০২৩, ০২:৪৬ পিএম


প্রধান শিক্ষকদের লাঞ্চনায় দশমিনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

পৃথক পৃথক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চনায় পটুয়াখালীর দশমিনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনের সড়কে দুই শতাধিক শিক্ষক প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি দশমিনা শাখার সভাপতি ও ২২নম্বর মধ্য গুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল রহমান, সহ-সভাপতি ও ১২নম্বর দশমিনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেরী সুলতানা বুলু, সম্পাদক ও ২১নম্বর পুর্ব যৌতা সরকারি প্রাথমিক বিধ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ৫৮নম্বর বাঁশবাড়িয়া আক্রাম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে. এম রাসেল ও ৩৬নম্বর দক্ষিন পশ্চিম গছানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ সামচুন নেহার ডলি প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গত মাসের ২০জুন ৪০ নম্বর দাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এইচ.এম মোসলেম উদ্দিন  ও ২২জুন ১২৬নম্বর চরবোরহান ৫নম্বর সীট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌস মায়া’র উপর সরকারি কাজে বাঁধাদান করে শারীরিক ভাবে লাঞ্চনা ও গায়ে হাত তোলার অভিযোগ হওয়া সত্ত্বেও অদ্য পর্যন্ত কোন আসামী না ধরায় শিক্ষক পরিবার হতাশ এবং আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

আরএস

 

 

Link copied!