Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে কুপিয়ে আহত, মামলা

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৬, ২০২৩, ০৯:৩৫ পিএম


সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে  কুপিয়ে আহত, মামলা

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার কলতাপাড়া এলাকায় জমি নিয়ে পূর্ব শক্রতার জের ধরে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে স্হানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে। এবিষয়ে  আহত মাসুদের স্ত্রী তামান্না বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করার পর আসামি আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামপুর ইউনিয়ন কলতাপাড়া এলাকার ব্যবসায়ী মাসুদ মিয়ার সাথে আমিনুল ইসলামের দীর্ঘদিন যাবৎ জমি ও পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে আজ বিকেলে আমিনুল ইসলাম ও তার সহযোগিরা তাদের হাতে থাকা লোহার রড ও অন্যান্য দেশীয় তৈরি অস্ত্র নিয়ে ব্যবসায়ী মাসুদের বাড়ীতে প্রবেশ করিয়া গালাগালিসহ ঘড়বাড়ী ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। এসময় মাসুদ মিয়া বাধা দিলে বিবাদীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে হাত ও পায়ে গুরতর হাড়ভাঙ্গা জখম  করে।স্হানীয়দের সহায়তায়  আহত অবস্থায় মাসুদ মিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাসদ মিয়ার অবস্থা বর্তমানে আশংকাজনক।

আহত ব্যবসায়ী মাসুদ মিয়ার স্ত্রী তামান্না আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করলে আমিনুল ইসলাম নামের এক আসামিকে গ্রেফতার করেছে  পুলিশ।

মামলার বাদি তামান্না আক্তার বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে তারা হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে। আমি ন্যায় বিচার চাই। 

সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহ বলেন, জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা নিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যান্যদের গ্রেফতার করার জন্য মাঠে কাজ করছে পুলিশ। 

আরএস

 

Link copied!