Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পূর্বধলায় নৌকা ডুবিতে নিখোঁজ আরো ২ জনের লাশ উদ্ধার

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

জুলাই ৭, ২০২৩, ০৬:৫৪ পিএম


পূর্বধলায় নৌকা ডুবিতে নিখোঁজ আরো ২ জনের লাশ উদ্ধার

নেত্রকোনার পূর্বধলায় কংস নদে নৌকা ডুবিতে নিখোঁজ আরো দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজ তিনজনেরই লাশ উদ্ধার হয়েছে।

আজ শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে সোহেল মিয়া (২৫) ও বারহাট্টার ফকিরের বাজার এলাকা থেকে স্বপন মিয়া (২৫) নামের আরেকজনের লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল মিয়া পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ আলীর ছেলে ও স্বপন মিয়া ও দুর্গাপুর উপজেলার দেওটুকোন গ্রামের আবু ছিদ্দিকের ছেলে। এর আগে গত বৃৃহস্পতিবার (৬জুলাই) ভোর রাত ৪টার দিকে কংস নদের দুর্গাপুর উপজেলার দেওটুকোন গোদারাঘাটের পূর্বপাশে জেলেরা উদ্ধার করে মাহাবুব আলম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ।

নিহত মাহাবুব আলম দুর্গাপুর উপজেলার পশ্চিম দেওটুকোন গ্রামের মাজহারুল ইসলাম ওরফে রেনু মিয়ার ছেলে। দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নৌকা ডুবির ঘটনাস্থল থেকে ভাসমান অবস্থায় সোহেল মিয়ার লাশটি স্থানীয়রা উদ্ধার করে।

অপরদিকে শুক্রবার সকালে স্বপন মিয়ার লাশটি জেলার বারহাট্টা উপজেলার ফকির বাজার এলাকায় কংস নদীতে ভাসমান অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে। পরে নিহতদের স্বজনেরা শনাক্ত করার পর তাদের কাছে লাশ দুইটি হস্তান্তর করা হয়। নিহতদের লাশ দাফনের জন্যে প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

উল্লেখ্য গত বুধবার (৫জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের জামধলা বাজারের পাশে কংস নদের মুচারবাড়ি গোদারা ঘাটে ফেরী পারাপারের সময় নৌকাডুবির ঘটনা ঘটে। উপজেলার জামধলা বাজার গোদারাঘাট থেকে স্থানীয় নৌকার মাঝি রঙ্গু লাল একটি ডিঙ্গি নৌকায় করে ১০/১৫জন লোক নিয়ে নদীর ওপাড়ে দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি গোদারা ঘাটে যাচ্ছিলেন।  

মাঝ পথে নদের স্রোতে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকায় থাকা ৮/১০জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও সোহেল মিয়া (১৮), মাহাবুব আলম (১২), স্বপন মিয়া (২৫) নামের তিন যাত্রী নিখোঁজ হয়।

এইচআর

Link copied!