Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৩, ০৮:১৯ পিএম


দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভায় চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে চলছেন। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে দেশের স্বাস্থ্যসেবা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন ভূ-খণ্ড এবং সংবিধান উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর নির্দেশিত পথে গত ১৪ বছরে দেশের স্বাস্থ্যসেবা খাতে উন্নয়ন করেছেন জননেত্রী শেখ হাসিনা। এখন প্রত্যন্ত গ্রামের মানুষও ফ্রী চিকিৎসা সেবা পাচ্ছেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চুয়াডাঙ্গা ২ আসনের সাংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগরের সভাপতিত্বে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এসময় এমপি আরো বলেন, দেশের প্রতিটি জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। দেশের তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে দেশের সর্বত্র কমিউনিটি ক্লিনিক স্থাপন মাননীয় প্রধানমন্ত্রীর একটি মহতী উদ্যোগ। দামুড়হুদা হাসপাতালে সঠিকভাবে রোগীদের চিকিৎসা এবং তাদের সাথে বন্ধু সুলভ আচার-আচরণ করা জন্য ডাক্তারদের তাগিদ দেন। দামুড়হুদা হাসপাতাল এর আগে চিকিৎসা সেবায় প্রথম স্থান অধিকার করেছিল। এ সময় তিনি উপজেলার যে সকল কমিউনিটি ক্লিনিকের সীমানা প্রাচীর নেই বা অসম্পূর্ণ রয়েছে সেগুলো অতি দ্রুত সম্পন্ন করার আশ্বাস প্রদান করেন। উপজেলার স্বাস্থ্য সেবাকে আরও ত্বরান্বিত করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সাহায্য এবং সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবু, উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হেলেনা আক্তার নিপা, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (অপেরশন) শফিউল আলম, দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, পার-কৃষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম, কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস, নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন আলী, কুড়ালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন, দামুড়হুদা উপজেলা হাসপাতালের সকল ডাক্তার, কর্মকর্তা-কর্মচারী, সুধী মহল, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আরএস
 

Link copied!