Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

শৈলকুপায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

জুলাই ১৪, ২০২৩, ০৮:৫১ এএম


শৈলকুপায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১০

ঝিনাইদহের শৈলকুপায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে শৈলকুপা সরকারি পাইলট স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা নূর আলম সিদ্দীকি ফুটবল টুর্নামেন্টের ইউনিয়ন পর্যায়ের সেমিফাইনাল খেলা শুরু হয়। খেলায় অংশ নেয় উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়ন ও সারুটিয়া ইউনিয়ন। দ্বিতীয়ার্ধের খেলা শেষের দিকে খেলা চলাকালে যখন ১-১ গোলে ড্র তখন নিত্যানন্দপুর ইউনিয়নের বিরুদ্ধে বাইরের দুইজন খেলোয়াড়কে খেলানোর অভিযোগ আনে সারুটিয়া ইউনিয়ন। এ নিয়ে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে দুই দলের সমর্থকরা দৌড়ে মাঠে প্রবেশ করে গোলযোগের সৃষ্টি করে। পরবর্তীতে বসার চেয়ার নিয়েই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ পর্যন্ত নিত্যানন্দপুর ইউনিয়ন মাঠ ছেড়ে বেরিয়ে যায়।

সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন বলেন, শেষের দিকে একের পর এক ফাউল করতে থাকে নিত্যানন্দপুর ইউনিয়নের বাইরের খেলোয়াড়রা। এ সময় আমরা অভিযোগ দিই। পরে দুই দলের সমর্থকরা মাঠে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করে।

এ বিষয়ে শৈলকুপা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া আক্তার চৌধুরী বলেন, খেলার প্রায় শেষ পর্যায়ে এ ঘটনা ঘটে। আমরা দুই পক্ষকে ডেকে বাকি সময় খেলার আহ্বান জানাই। কিন্তু নিত্যানন্দপুর ইউনিয়ন আর খেলবে না বলে জানিয়ে মাঠ ত্যাগ করে। সেকারণে সারুটিয়া ইউনিয়নকে বিজয়ী ঘোষণা করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে মাঠে আরও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। তবে এ ঘটনায় কোনো মামলা বা আটক হয়নি বলেও জানান তিনি।

আরএস
 

Link copied!