Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় নারীসহ ৭ মাদক কারবারি ইয়াবা ও গাজাসহ গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

জুলাই ২২, ২০২৩, ০৫:০৮ পিএম


মঠবাড়িয়ায় নারীসহ ৭ মাদক কারবারি ইয়াবা ও গাজাসহ গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়া  থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক অভিযানে নারীসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার রাত ও শুক্রবার বিকেলে উপজেলার পশ্চিম পাতাকাটা ও সেনের টিকিকাটা এলাকার পৃথক অভিযানে থেকে ১ কেজি গাাঁজা ও ৩২০ পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানান, মাদক উদ্ধারের অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদ পেয়ে পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) একটি দল শুক্রবার বিকেলে উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা এলাকায় মাদক কারবারি ফারুক মৃধার বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি ফারুক ও ক্রেতারা দৌড়ে পালানোর সময় ডিবি পুলিশ ধাওয়া করে ৫ জনকে আটক করেন এবং তাদের দেহ তল্লাসী করে ৩২০ পিস ইয়াবা উদ্ধার করেন। 

আটককৃতরা হলো- পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের হেমায়েত উদ্দিন মৃধার ছেলে মো. ফারুক মৃধা (৪১), একই এলাকার রতন মিত্রের ছেলে গোপাল মিত্র (৩৮), সাপলেজা গ্রামের আব্দুল মালেকের  ছেলে মো. মানিক মিয়া (২৫), শৌলা গ্রামের দুলাল বেপারীর ছেলে বিকাশ বেপারী (২৩)  ও পার্শবর্তী পাথরঘাটা থানার মো. আনিচ আকন।

অপরদিকে শুক্রবার রাতে থানা পুলিশের একটি টহল দল পাতাকাটা এলাকায় অভিযান চালায়। এসময় দৌড়ে পালানোর সময় মাদক কারবারী আব্দুল বারেক সরদার (৪৬) ও তার স্ত্রী শাহিনুর বেগম (৪০) কে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে তাদের বসত ঘর থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ইয়াবাসহ আটককৃত ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার সকালে এবং মাদক কারবারি স্বামী-স্ত্রীকে শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরএস

 

Link copied!