Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাঙ্গামাটিতে নবাগত জেলা প্রশাসকের শিক্ষা ক্ষেত্রে গুরুত্বারোপ

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

জুলাই ২৩, ২০২৩, ০৪:৩৩ পিএম


রাঙ্গামাটিতে নবাগত  জেলা প্রশাসকের শিক্ষা ক্ষেত্রে গুরুত্বারোপ

রাঙ্গামাটি জেলায় শিক্ষার হার অনেক কম। তাই শিক্ষার ক্ষেত্রে সর্বাত্তক গুরুত্ব দেয়া হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। 

তিনি বলেন, যারা শিক্ষা নিয়ে কাজ করেন তাদের কাছে অনেক ভালো পরামর্শ আছে যা হয়তো কারোর সাথে শেয়ার করা হয় না। তাই আমার সাথে শিক্ষা থেকে পরামর্শ দেবেন আমি সর্বাত্তক ভাবে সহযোগিতা করতে চেষ্টা করবো। 

রোববার দুপুরে রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা পর্যায়ে সকল সরকারী কর্মকর্তা সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডাঃ নীহার রঞ্জন নন্দী, প্রাণী সম্পদ কর্মকর্তা বরুন কান্তি দত্ত, মৎস্য কর্মকতা শ্রীবাস চন্দ্র দত্তসহ জেলা পর্যায়ে পদস্থ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় নবাগত রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, কৃষি, মৎস্য ও প্রাণী সকল বিভাগের ক্ষেত্রে আমাদের গুরুত্ব দিতে হবে। এখানে সকল ক্ষেত্রে সবাই মিলে কাজ করলে এই এলাকার উন্নয়ন তরান্বিত হবে। 

তাই এইসব বিষয়ে আমাদের গুরুত্ব সহকারে সম্মেলিত ভাবে এগিয়ে আসতে হবে। এইসব ক্ষেত্রে আমাকে আপনারা পরামর্শ দিবেন আমি আমার পক্ষ থেকে সর্বাত্তক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এইচআর
 

Link copied!