Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ঝালকাঠিতে সেই বাসের সুপারভাইজার গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

জুলাই ২৫, ২০২৩, ১১:৩৪ এএম


ঝালকাঠিতে সেই বাসের সুপারভাইজার গ্রেপ্তার

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে ১৭জন নিহত হওয়ার ঘটনায় সেই বাসের সুপারভাইজার মিজান ওরফে ফয়সালকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বরিশাল র‌্যাব-৮ এর একটি দল সোমবার বিকেল পৌনে ৫টায় রাজাপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মিজান নলছিটি উপজেলার পুর্ব রায়াপুর (বটতলা) এলাকার মৃত. নুরুল ইসলাম হাওলাদারের পুত্র। এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, শনিবার সকাল ১০টায় ভান্ডারিয়া থেকে বরিশালগামী যাত্রীবাহী বাস “বাশার স্মৃতি পরিবহন” (নং- ঢাকা- মেট্রো ব ১৪৬৫৪৯) অতিরিক্ত যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে যাচ্ছিলো। পথিমধ্যে ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকার গাবখান ধানসিড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।

এতে ১৭জনের প্রাণহানি ও ৩৫জন আহত হয়েছে। এঘটনায় সদর থানা পুলিশের এসআই সুশংকর মল্লিক বাদী হয়ে একটি মামলা (নং-১৪) দায়ের করে। ঘটনার পর থেকেই আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। ঘটনার প্রায় ৫৫ ঘণ্টা পরে রাজাপুর থেকে অভিযান চালিয়ে ঘাতক বাসের হেল্পার মিজান ওরফে ফয়সালকে আটক করতে সক্ষম হয়।

আসামি মিজানকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব। সদর থানার ডিউটি অফিসার এসআই দেবাশীস গ্রেপ্তার ও হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন। 

এইচআর

Link copied!