Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় হেরোইনসহ গ্রেপ্তার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ৩, ২০২৩, ০৩:২৫ পিএম


ভালুকায় হেরোইনসহ গ্রেপ্তার ২

ময়মনসিংহের ভালুকায় ৫০ গ্রাম হেরোইনসহ মো. আমজাদ হোসেন ও মো. আফাজ উদ্দিন নামে দু’ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। পরে গ্রেপ্তারকৃতদের ভালুকা মডেল থানার মাধ্যমে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের এস আই (নি.) কমল সরকার, এসআই(নি.) মো. হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন জামিরদিয়া (কালারমাষ্টারবাড়ী) এলাকার নাসিরগ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর উত্তর পূর্বকোনে ঢাকা থেকে ময়মনসিংহগামী মহাসড়কের পশ্চিম পাশে ফাঁকা স্থান থেকে বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টার সময় ৫০ গ্রাম হেরোইনসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী নাটোর জেলার লালপুর থানার দক্ষিণ লালুপুরের মৃত মকবুল হোসেনের ছেলে মো. আমজাদ হোসেন (৫০), রাজশাহী জেলার বাঘা উপজেলার বলরামপুরের মৃত আজিজুল ইসলামের ছেলে মো. আফাজ উদ্দিন (৫৫) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তারকৃত ২ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এআরএস

 

Link copied!