Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

আশুলিয়ায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৫

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ০৬:৩০ পিএম


আশুলিয়ায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৫

ঢাকার আশুলিয়ায় পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ হাজার ৭০০পিস ইয়াবা ট্যাবলেট, ১২ পিস ট্যাপেন্টাডল ট্যাবেলেট ও ৫৬ কেজি ৭৯০গ্রাম গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল ও ট্রাকটি জব্দ করা হয়।

বুধবার (৯ আগস্ট) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান ।  

এর আগে ভোরে আশুলিয়ার বাইপাইল ও শ্রীপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার বাসিন্দা মোঃ গোলাম মোস্তফা (৩০), জামালপুর জেলার বাসিন্দা মোঃ মিনহাজুর রহমান (৩২), বি-বাড়ীয়া জেলার বাসিন্দা মোঃ জাহিদ হাসান (৩৫) এবং রাজশাহী জেলার বাসিন্দা মোঃ আসাদুজ্জামান (২১) ও মোঃ রিপন (২৭)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব জানায়, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৭০০পিস ইয়াবা ট্যাবলেট, ১২ পিস ট্যাপেন্টাডল ট্যাবেলেটসহ গোলাম মোস্তফা, মিনহাজুর রহমান ও জাহিদ হাসান নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। এছাড়াও আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে  ৫৬ কেজি ৭৯০ গ্রাম গাঁজাসহ আসাদুজ্জামান (২১) ও মোঃ রিপন নামের আরও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি (ঢাকা মেট্টো-ট ১৮-৪৯৬১) জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরএস
 

Link copied!