Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

শ্রেণি কক্ষে ঢুকে নারী শিক্ষককে মারধর

গুরুদাসপুর (নাটোর)প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর)প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ০৬:৩৬ পিএম


শ্রেণি কক্ষে ঢুকে নারী শিক্ষককে মারধর

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর দ্বিমুখী দাখিল মাদ্রাসায় ঢুকে ছাত্রী অবিভাবক দম্পতি এক নারী শিক্ষককে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকাল ১০ঘটিকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্রেণি কক্ষেই ওই ঘটনা ঘটে বলে জানাযায়। 

এ ঘটনায় ৯ আগস্ট  (বুধবার) বিকেলে ওই বিদ্যালয়ের  শিক্ষক গোলেনুর খাতুন(এমএ) গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

গুরুদাসপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ওই শিক্ষক তার লিখিত বক্তব্যে বলেন, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায়  তিনি শিশু শ্রেণিতে ক্লাস নিতে যান। ক্লাস চলা কালিন সময়ে তার অনুপুস্থিতিতে  একই প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থী স্থানীয়  দানেস প্রামানিকের মেয়ে বিথি খাতুন(৬) এবং শিক্ষক গোলেনুর খাতুনের ছোট শিশু সাইজারা(৩) খেলতে গিয়ে মারামারি করে। এক পর্য়ায়ে মারামারির খবর পেয়ে শিক্ষক গোলেনুর তাদের কে সরিয়ে দিলে শিশু বিথি কাঁদতে কাঁদতে বাড়ি চলে যায়। এ সময় তিনি পর্ণায় ওই শ্রেণি কক্ষে ঢুকে ক্লাস নিতে থাকে। ক্লাস শেষ না হতেই বিথির বাবা মোঃ দানেস প্রামানিক(৪২) ও তার স্ত্রী কহিনুর বেগম (৩৫) শেণি কক্ষে ঢুকে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। আমি গালাগাল করতে নিষেধ করতেই তেরে এসে আমাকে শিশু শিক্ষার্থীদের সামনেই মারপিট করতে থাকে। কমলমতি শিশুরা আমাকে মারা দেখে ভয়ে চিৎকার করতে থাকে। অতপর মাদ্রাসার সকল শিক্ষক কর্মচারী এসে আমাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। চিকিৎসা শেষে বিষয়টি মাদ্রসা সুপার একে এম সাইদুল ইসলামসহ কর্তৃপক্ষকে জানিয়ে  গুরুদাসপুর থানা পুলিশকে অবগত করি। 

গোলেনুরের স্বামী সাইদুর রহমান জানান, আমার স্ত্রী ইসলামের ইতিহাস ও সাংস্কৃতি বিভাগ থেকে স্নাতকোত্তর পাস করে ২০২১ সালে। বাহিরে চাকুরী করবেনা বলে  একই বছরের ফেব্রয়ারীতে মাসে মহারাজপুর দ্বিমুখী দাখিল মাদ্রাসায় আয়া পদে চাকুরী নেন গোলেনুর। শিক্ষককের অভাব থাকার কারনে তাকে দিয়ে ক্লাস নেওয়ার সিন্ধান্ত নেন মাদ্রাসা কর্তৃপক্ষ। তখন থেকেই সে নিয়মিত পাঠদান করে আসছেন।

মহারাজপুর দ্বিমুখী দাখিল মাদ্রাসার সুপারেনটেনডেন  সাইদুল ইসলাম ও ওই প্রতিষ্ঠানের সভাপতি আব্দুল্লাহ আল মাওদুদ বলেন, অফিসিয়াল কাজে বাহিরে ছিলাম। ঘটনাটি শুনেছি আগামীকাল সকাল ১০টায় জরুরী ভাবে প্রতিষ্ঠানে মিটিং ডেকেছি। কমিটির সিদ্ধান্ত মোবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

এবিষয়ে শিক্ষক হেনস্থাকারী মোঃ দানেস প্রামানিক মুঠোফোনে বলেন, আমার সাথে  না আমার স্ত্রীর সাথে ধাক্কাধাক্কি হয়েছে মাত্র। 

গুরুদাসপুর থানার ওসি মোঃ মনোয়ারুজ্জামান বলেন, এব্যাপারে একজন এস আইকে ঘটনাস্থলে পাঠিয়েছি। কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

আরএস

 

Link copied!