Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

‘বিএনপি-জামাতের নাশকতার বিষয়ে সতর্ক থাকতে হবে’

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

আগস্ট ১১, ২০২৩, ০৩:৩৬ পিএম


‘বিএনপি-জামাতের নাশকতার বিষয়ে সতর্ক থাকতে হবে’

বিএনপি-জামাত আন্দোলনে ব্যর্থ। তাই স্বাধীনতা বিরোধী দলগুলো বিভিন্ন ষড়যন্ত্রের পথে নাশকতার পথে এগুতে পারে। তাই সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বড়লেখা উপজেলা আওয়ামী লীগের দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন শাখার বর্ধিত কর্মীসভা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে তৃনমূল আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থেকে মানুষের পাশে দাঁড়াতে  হবে।  নৌকার জন্য ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে।

দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মুড়াউল উচচ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ফয়জুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান ও নাজমুল ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  বড়লেখা উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হেলাল উদ্দিন,  বিবেকানন্দ দাস নান্টু, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবু ইমাম কামরান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন প্রমুখ।

এআরএস

Link copied!