Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

কথা রাখলেন নন্দীগ্রামের মেয়র

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

আগস্ট ১২, ২০২৩, ০৬:৩৯ পিএম


কথা রাখলেন নন্দীগ্রামের মেয়র

দীর্ঘ একযুগের বেশি সময় ধরে বগুড়ার নন্দীগ্রাম পৌর শহরে দুটি গুরুত্বপূর্ণ স্কুলের গেটে জলবদ্ধতা সৃষ্টি হয়ে আসছিলো। জলবদ্ধতা নিরসনে স্কুলের ছাত্র-ছাত্রীদের কথা রাখলেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান।

তাঁর নির্দেশে পৌর শহরের দুটি গুরুত্বপূর্ণ স্কুলের গেটে জলবদ্ধতা নিরসনে দোকান ঘর উঠিয়ে দিয়ে ড্রেন পরিষ্কার করার ব্যবস্থা করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) দুপুরে ড্রেন পরিষ্কার পরিদর্শন শেষে মেয়র আনিছুর রহমান বলেন, স্কুলের গেটে জলবদ্ধতা নিরসনে দোকান ঘর উঠিয়ে দিয়ে ড্রেন পরিষ্কার করার দাবি করেছিলেন নন্দীগ্রাম শহরের সরকারি প্রাথমিক বিদ্যালয় ও  সরকারি মডেল পাইলট হাই স্কুলের ছাত্র-ছাত্রীরা।

মঙ্গলবার (৮ আগস্ট )দেশব্যাপী বয়ে চলা বৃষ্টিতে স্কুলের গেটে জলাবদ্ধতা হলে পরিদর্শনে গেলে স্কুলের ছাত্র-ছাত্রীরা আমার কাছে দাবি করেছিলেন জলাবদ্ধতা নিরসনে দোকান ঘর উঠিয়ে দিয়ে ড্রেন পরিস্কার করার। তাদের চাওয়ার সঙ্গে আমি একমত পোষণ করে কথা দিয়েছিলাম অল্প সময়ের মধ্যে ড্রেন পরিষ্কার করা হবে।

তাৎক্ষণিক সমাধানের জন্য পৌরসভার পক্ষ থেকে দোকানের মালিক কে নোটিশ দেয়া হয়েছিলো। পরে দোকান উঠিয়ে নিয়ে গেলে শনিবার সকালে থেকে ড্রেন পরিষ্কার করা হচ্ছে। পৌর এলাকার জলাবদ্ধতা নিরসনে আমরা সব সময় কাজ করছি। পৌর এলাকার উপ শাখার  মধ্যে ১ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে বড় পাকা ড্রেন নির্মাণ কাজ অতি দ্রুত সময়ের মধ্যে শুরু করা হবে। এ সংযোগগুলো সম্পন্ন হলে জলাবদ্ধতা সমস্যার সমাধান হবে বলে আশা করা যায়।

এআরএস

Link copied!