Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কুলাউড়ায় জঙ্গি সন্দেহে আরও ১৭ জন আটক

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

আগস্ট ১৪, ২০২৩, ০৩:৪২ পিএম


কুলাউড়ায় জঙ্গি সন্দেহে আরও ১৭ জন আটক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে জঙ্গি সন্দেহে আরও ১৭ জন নারী ও পুরুষকে আটক করেছেন স্থানীয় জনতা।

সোমবার (১৪ আগস্ট) বেলা ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুল ইসলাম আজাদের তত্ত্বাবধানে সাধারণ জনতা তাদের আটক করেন।

বিষয়টি নিশ্চিত করে কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল ইসলাম আজাদ বলেন, ‘শনিবার (১২ আগস্ট) যেসব জঙ্গিদের আটক করা হয়েছিল তারা বলেছেন, তাদের সঙ্গে আরও অনেকে এ পাহাড়েই আত্মগোপনে আছেন। পরে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে পুলিশকে বিষয়টি জানিয়ে তদন্ত করতে থাকি। সীমান্তবর্তী কর্মধা, ফুলতলা ও সাগরনাল এলাকায় মানুষ সেট করে রাখি। রোববার (১৩ আগস্ট) বিকেলের দিকে আমার ছেলের কাছে কয়েকজন নারী-পুরুষ ফুলতলা বর্ডার কোন দিকে জানতে চান। তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে সে বাজারের দিকে রাস্তা দেখিয়ে দেয়। পরে সে আমাকে বিষয়টি জানায়।’

তিনি বলেন, ‘আজ সকালে তারা পাঁচটি সিএনজিতে করে অন্যত্র গমনের চেষ্টা করছিল। এসময় সাধারণ জনতা তাদের আটক করে আমার কাছে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।’

ইউপি চেয়ারম্যান বলেন, তারা বর্তমানে আমার হেফাজতে ইউনিয়ন পরিষদে আছেন। পুলিশসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বলেন, ঘটনার সত্যতা পেয়েছি। সিটিটিসির সদস্যরা এলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

আরএস

Link copied!