Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

প্রতারক প্রেমিককে গ্রেপ্তার করেছে র‌্যাব

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০২:১৭ পিএম


প্রতারক প্রেমিককে গ্রেপ্তার করেছে র‌্যাব

শেরপুরের শ্রীবরদী উপজেলার লঙ্গরপাড়া গ্রামের এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে জামালপুর যৌন পল্লীতে বিক্রির অভিযোগে লোকমান মিয়া (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

শ্রীবরদী থানায় ভুক্তভোগী তরুণীর মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে রোববার রাজধানীর বিমানবন্দর দক্ষিণখান এলাকা থেকে লোকমানকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত লোকমান শেরপুর সদর উপজেলার চরশেরপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, শ্রীবরদী উপজেলার লঙ্গরপাড়া গ্রামের বিবাহিত ভুক্তভোগী তরুণী প্রায় দুই বছর আগে বিয়ে ভেঙে যাওয়ার পর বাবা-মায়ের সঙ্গে গাজীপুরে বসবাস করতেন। ভুক্তভোগীর বাবা-মায়ের সঙ্গে একই পোষাক কারখানায় কাজ করতো লোকমান। সে সুবাধে বাসায় আসা-যাওয়ার সূত্র ধরে তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে লোকমানের।

বিষয়টি জানতে পেরে তরুণীকে নানাবাড়ি দক্ষিণ লঙ্গরপাড়ায় পাঠিয়ে দেয় তার বাবা-মা। এতে লোকমান ক্ষিপ্ত বিয়ের প্রলোভনে ফেলে গত ২০ জুন নানা বাড়ি থেকে তরুণীকে নিয়ে যায় এবং কৌশলে জামালপুর যৌনপল্লীতে বিক্রি করে পালিয়ে যায়।

বিষয়টি পারিবারিক সম্মানের ভয়ে কাউকে না জানিয়ে গোপনে খোঁজ করতে থাকেন অভিভাবকেরা। একপর্যায়ে ৫ আগস্ট তরুণীর মায়ের মোবাইল ফোনে অজ্ঞাত নাম্বার থেকে ফোনে ‘আমাকে বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করলেও ঠিকানা বলতে পারেনি ভুক্তভোগী তরুণী।

পরবর্তীতে ভিন্ন মাধ্যমে মেয়েকে জামালপুর যৌনপল্লীতে বিক্রির বিষয়টি জানতে পেরে ৯ আগস্ট শ্রীবরদী থানায় মামলা দায়ের করেন ওই তরুণীর মা। মামলার পর রাতেই ভুক্তভোগীকে উদ্ধার করে থানা পুলিশ।

র‌্যাবের কোমপানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানায়, এ ঘটনার পর থেকে আসামী বিভিন্ন জেলায় আত্মগোপনে ছিল। র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা জেলার বিমান বন্দর এলাকা আসামীকে গ্রেপ্তার করে। ধৃত আসামীকে শ্রীবরদী থানায় হস্থান্তর করা হয়েছে।

এইচআর

Link copied!