Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

চুরি হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ৮টি গরু উদ্ধার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০২:৩৮ পিএম


চুরি হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ৮টি গরু উদ্ধার

ময়মনসিংহের নান্দাইলে একমাত্র সহায় সম্বল ২টি গরু চুরি হয়ে যাওয়ায় নিরাশ হয়ে পড়েছিলেন আবু সিদ্দিক (৩৭) নামে এক কৃষক। গরু দুটি ফিরে না পেলে, সে আর বাচঁবে না বলে অঝোরে চোখের জল ফেলতে থাকে। পরে আবু সিদ্দিক চুরি হয়ে যাওয়া গরু ফেরত পাওয়ার জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অবশেষে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ৪৮ ঘণ্টার দুর্দান্ত অভিযান চালিয়ে আবু সিদ্দিকের ২টি গরুসহ মোট ৮টি চোরাই গরু উদ্ধার করতে সক্ষম হয়েছে। সেই সাথে চুরির সঙ্গে জড়িত গোলাপ মিয়া (৪০) ও রাশিদ (৪০) নামে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

দ্রুত সময়ের মধ্যে চোরাই গরু উদ্ধার হওয়ায় ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঞা পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল মো. সুমন মিয়াসহ নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বাদীসহ এলাকাবাসী।

থানা সূত্রে জানা গেছে, আবু সিদ্দিক উপজেলার মুশুল্লী ইউনিয়নের লতিবপুর গ্রামের মৃত আ. রহমানের পুত্র। সোমবার দিবাগত রাতে আবু সিদ্দিকের গোয়াল ঘরে থাকা দুটি গরু চুরি হয়েছে। একই সময়ে তার চাচাতো দুই ভাইয়ের গোয়াল ঘরে থাকা আরও ৪টি গরু চুরি হয়ে গেছে। অনেক খোজাঁখুজির পর বৃহস্পতিবার আবু সিদ্দিক বাদী হয়ে নান্দাইল মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এরই প্রেক্ষিতে শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী জেলার বেলাবো থানা এলাকা থেকে ৪টি গরু এবং গ্রেপ্তার আসামিদের তথ্যমতে কিশোরগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৪টি চোরাই গরু উদ্ধারসহ মোট ৮টি চোরাই গরু উদ্ধার করা হয়।

এছাড়াও গরু পরিবহনের কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত ভটভটি জব্দ করা হয়েছে।

ইএইচ

Link copied!