Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জুতা হারানোকে কেন্দ্র করে গলায় রড ঢুকিয়ে হত্যা

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

আগস্ট ২১, ২০২৩, ০৩:০৮ পিএম


জুতা হারানোকে কেন্দ্র করে গলায় রড ঢুকিয়ে হত্যা

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ছৈয়ারকান্দি গ্রামের মনির বেপারী (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ সাত জন আসামিকে গ্রেপ্তার করেছে। নিহত মনির একই গ্রামের ইসমাইল বেপারীর ছেলে।

শনিবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে গোসাইরহাট থানায় ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- শুক্কুর আলী বেপারী (৪৫), আশিক বেপারী (২৭), রফিক বেপারী (২৯), খালেক বেপারী (৩৭), শহিদ বেপারী (৫৮), লিটন মুন্সী (৩৫), হোসেন আরা বেগম (৩৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে ছৈয়ালকান্দি গ্রামে শহিদ বেপারী স্ত্রী ফিরোজা বেগমের জুতা হারানোকে কেন্দ্র করে একই বাড়ির মনিরের স্ত্রী নাজমা বেগমের সঙ্গে ঝগড়া হয়। শনিবার রাত ১১টা ঝগড়া মীমাংসা করার জন্য গ্রামে সালিস বৈঠক বসানো হয়। এ সময় কথা কাটাকাটি হয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়। তখন মনির বেপারীকে লক্ষ্য করে লোহার রড ঢুকিয়ে দেয় আশিক বেপারী। রড ঢুকানো অবস্থায় এলাকার লোকজন গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনা ৭ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগরে পাঠানো হয়েছে।

গোসাইরহাট থানার ওসি (তদন্ত) মো. ওবায়েদুল হক বলেন, আমরা এজাহারভুক্ত ৯ জন আসামির মধ্যে ৭ জনকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এআরএস
 

Link copied!