Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় বিএনপি’র ৩ নেতাকর্মী গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ২১, ২০২৩, ০৬:৫০ পিএম


ভালুকায় বিএনপি’র ৩ নেতাকর্মী গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি’র তিন নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে মডেল থানা পুলিশ। 

রোববার (২০ আগস্ট) রাতে পৌরসদরের হাইস্কুলমোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ভালুকা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শাখাওয়াত   হোসেন পাঠান (৪২), উপজেলা শ্রমিকদলের আহবায়ক কমিটির সদস্য উজ্জল মিয়া (৩৬), ভরাডোবা ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুলাহ আল মেহেদী দুলাল (৫২)।

জানা যায়, গত ২ ফেব্রæয়ারী সরকারী কাজে বাঁধা ও নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে ভালুকা মডেল থানায় ছয় জনের নাম উল্লেখসহ ১৭৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা করে পুলিশ। ওই মামলায় ইতোমধ্যে তিনজন গ্রেফতারের পর আদালত থেকে তারা জামিনে আছেন। 

রোববার (২০ আগস্ট) রাতে একই মামলায় ভালুকা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শাখাওয়াত হোসেন পাঠান, উপজেলা শ্রমিকদলের আহবায়ক কমিটির সদস্য উজ্জল মিয়া, ভরাডোবা ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুলাহ আল মেহেদী দুলালকে পৌরসদরের হাইস্কুল মোড় এলাকা থেকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই নজরুল ইসলাম বলেন, বিশেষ ক্ষমতা আইনের মামলায় শাখাওয়াত হোসেন পাঠান, উজ্জল মিয়া ও আব্দুলাহ আল মেহেদী দুলালকে রোববার রাতে পৌরসদরের হাইস্কুলমোড় এলাকা থেকে গ্রেফতারের পর সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরএস


 

 

 

Link copied!