Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

জীবননগরে পথসভায় হাশেম রেজা

উন্নয়নে বাংলাদেশের চিত্র পাল্টে দিয়েছেন শেখ হাসিনা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ২৩, ২০২৩, ০৯:২৪ পিএম


উন্নয়নে বাংলাদেশের চিত্র পাল্টে দিয়েছেন শেখ হাসিনা

আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক উপকমিটির সদস্য হাশেম রেজা বলেছেন, ‘আমি খুবই আনন্দিত, এই জনপদের লোক বঙ্গবন্ধুকে ভালোবাসেন, আমাকে ভালোবাসেন। বিশ্ব নেতৃত্ব আসনে থাকা শেখ হাসিনার পক্ষে, নৌকায় ভোট দেয়ার জন্য আপনারা সবাই অপেক্ষা করছেন। কখন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কখন আপনারা নৌকায় ভোট দেবেন। 

তিনি বলেন, আমাদের এখন সব ধরনের দ্বন্দ্ব ভুলে যেতে হবে, গ্রুপিং ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার আহ্বান ও উদ্দেশ্য বাস্তবায়নে রাজপথে নামার প্রস্তুতি গ্রহণ করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হতে হবে।’ গতকাল চুয়াডাঙ্গা-২ আসন জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় পথসভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে হাশেম রেজা বলেন, ‘শুধু বাংলাদেশ নয়, এশিয়া মহাদেশের জনপ্রিয় নেত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের রাজনীতি নিয়ে এসেছেন। উন্নয়নের মাধ্যমে তিনি বিশ্বে বাংলাদেশের চিত্র পাল্টে দিয়েছেন। শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও  এইট লেনের রাস্তা করেছেন। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। এ আস্থা আমাদের রাখতে হবে।’

জীবননগর উপজেলার রায়পুর বাজারে পথসভায় তিনি আরো বলেন, ‘আজ এই প্রচারবিহীন পথসভায় আপনাদের মতো হাজার হাজার সাধারণ মানুষের উপস্থিতি বলে দেয়— প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে তা অব্যাহত রাখতে সবাইকে নৌকার পতাকাতলে থাকতে হবে। আমি নৌকার একজন সৈনিক, প্রধানমন্ত্রী যাকেই নৌকা দেবেন— আমরা সবাই তার পাশে থেকে নৌকাকে বিজয়ী করব ইনশাআল্লাহ।’ 

আওয়ামী লীগ নেতা শিক্ষক আনোয়ার হোসেনের সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার কৃষ্ণপুর মদনা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আইনুদ্দিন মেম্বার, জীবননগর উথলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরফরাজ উদ্দিন। 

এ ছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন বদরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক জিএস নাসির উদ্দিন, ছাত্রলীগ নেতা আলামিন, শাহাবুদ্দিন খান, আশরাফুল, জাহিদুল ইসলাম প্রমুখ। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন আলম বিশ্বাস, অলিয়ার মণ্ডল, রাশেদুল ইসলাম, কবীর হোসেন, যুবলীগ নেতা শাকিল, সাব্বির, জিয়া, সবুজ, জহুরুল, কানু, পিন্টু, শাহীন, মিল্টু, দেলোয়ার, আজিম, ছাত্রলীগ নেতা রঞ্জু, আল আমিন হোসেন, রকি ও সৌরভ।

আরএস

Link copied!