Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধায় শিশু হত্যাকাণ্ডে জড়িতদের বিচার দাবি পরিবারের

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২৩, ০৫:০৪ পিএম


গাইবান্ধায় শিশু হত্যাকাণ্ডে জড়িতদের বিচার দাবি পরিবারের

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা (বালুখোলা ) নামক গ্রামে চাঞ্চল্যকর শিশু বাইয়েজিদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে শিশু বায়েজিদের পরিবার।

রোববার (২৭ আগষ্ট) সকাল ১১টায় গাইবান্ধা জেলা শহরের হকার্স-মার্কেটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্য লিখিত বক্তব্য পাঠ করেন বায়োজিদের পিতা তাহারুল ইসলাম। এসময় বায়েজিদের পিতা তাহারুল ইসলাম ও বায়োজিদ মা রাহেনা বেগম, ছারাও দাদা-দাদী ও পরিবারের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

তাহারুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন যে গত ৮ মে ২০২৩ ইং তারিখে তার চার বছরের শিশু সন্তান বায়েজিদ নিখোঁজ হলে তার স্ত্রী রাহেনা বেগম বাদী হয়ে প্রথমে পলাশবাড়ী থানা একটি নিখোঁজের ডায়েরি করে। উদ্ধার না হওয়ায় পরবর্তিতে গত ১০ মে ২০২৩ ইং তারিখে অজ্ঞাতনামা আসামি করে তার স্ত্রী পলাশবাড়ী থানায় একটি এজাহার দায়ের করেন (যাহার পলাশবাড়ী থানার মামলা নং ১৬ তারিখ ১০/০৫/২০২৩ জি আর-১০৬/২৩)।

পরবর্তিতে নিখোঁজের পাঁচ দিন পর গত ১৩ মে নিজ বাড়ির পাশ্ববর্তি একটি ধান ক্ষেত থেকে শিশু পুত্র বায়েজিদের ক্ষন্ডিত লাশ উদ্ধার হয়। বায়েজিদের পিতা আরো বলেন ঘটনার পরের দিন পুলিশ সন্দেহজনক ভাবে একই গ্রামের সাইফুল ইসলাম শেরেকুল এবং তার ছেলে সাকিব হাসান রোমানকে গ্রেফতার করলে পুলিশি রিমান্ডে হত্যাকান্ডের কথা স্বীকার করেন সেরেকুলের ছেলে রোমান।

তবে এ ঘটনার ৩ মাস পেরিয়ে গেলেও পুলিশ এখনো পর্যন্ত চার্জশীট দেয়নি। এ বিষয়ে সি-সার্কেল (পলাশবাড়ী) সহকারি পুলিশ সুপার উদয় কুমারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি আমার সংবাদকে জানান এ মামলায় সকল আসামিদেরকে গ্রেফতার করা হয়েছে এবং দ্রুত সকল প্রকৃয়া শেষে এই মামলার তদন্ত প্রতিবেদন কোর্টে প্রেরন করা হবে।  

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক, বিচারক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনার পাশাপাশি মামলাটি দ্রত বিচারের আওতায় এনে হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছে বায়েজিদের পরিবার।

এইচআর
 

Link copied!