Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোসাইরহাটে ভুয়া দন্ত চিকিৎসক আটক

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২৩, ০৬:২১ পিএম


গোসাইরহাটে ভুয়া দন্ত চিকিৎসক আটক

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় অভিযান চালিয়ে মো. কামাল হোসেন (৪২) নামের এক ভুয়া দন্ত চিকিৎসককে আটক করেছেন গোসাইরহাট উপজেলা প্রশাসন।

জানা যায়, তিনি গোসাইরহাট উপজেলার লাকাচুয়া গ্রামের পিতা. মৃত আলী আহম্মদ তালুকদারের ছেলে।

রোববার (২৭ আগস্ট) দুপুর ২টা ৩০ মিনিটের সময় গোসাইরহাট উপজেলার দাসের জঙ্গল বাজারের বটতলা জামে মসজিদের সামনের মা ডেন্টাল ক্লিনিক থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুজন দাশ গুপ্ত, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা.আবিদুর রহমান নিশাত, গোসাইরহাট থানা পুলিশ সদস্যসহ আনসার সদস্যরা।

এসময় উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বলেন, মো. কামাল হোসেন প্রকৃত ডাক্তার না হয়েও নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছিল। এই ঘটনার সত্যতা পাওয়ায় গোসাইরহাট উপজেলা প্রশাসন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছেন।

এ বিষয়ে গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির সাংবাদিকদের বলেন, মা ডেন্টাল ক্লিনিক এর মালিক মো. কামাল হোসেন তিনি নিজেকে ডাক্তার হিসাবে পরিচয় দিয়েছেন যেটা বাংলাদেশ মেডিকেল ডেন্টাল কাউন্সিলে দণ্ডনীয় অপরাধ। তাই তাকে মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ এর ২৯(১) ধারা লঙ্ঘন করায় ২৯(২) ধারা অনুসারে ১০দিন কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

এআরএস

Link copied!