Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মেলান্দহে খেলা নিয়ে সংঘর্ষ: শিক্ষার্থীদের সড়ক অবরোধ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৬:১১ পিএম


মেলান্দহে খেলা নিয়ে সংঘর্ষ: শিক্ষার্থীদের সড়ক অবরোধ

জামালপুরের মেলান্দহে আন্তঃস্কুল ফুটবল খেলাকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ৫ শিক্ষার্থী আহত হওয়াকে কেন্দ্র করে বিচারের দাবিতে দেওয়ানগঞ্জ-জামালপুর মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে মালঞ্চ এম এ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিচারের দাবিতে সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

প্রায় দেড়ঘণ্টা সময় জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে তিন কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম মিঞা ও মেলান্দহ থানার (ওসি) দেলোয়ার হোসেন ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে উপস্থিত ছিলেন। তবে তাদের কথায় শিক্ষার্থীরা শান্ত হয়নি।

জানা যায়, সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা দিকে মেলান্দহ উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট খেলার শেষ সময়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে রমজান (১৫) নামে এক শিক্ষার্থী  জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। বাকি আহত শিক্ষার্থীরা মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন।

এবিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, সকলের উপস্থিতিতে শিক্ষার্থীদের অবরোধ থেকে সরিয়ে ক্লাসে ফিরেয়ে নেওয়া হয়েছে। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান এবং উপজেলা প্রশাসনের সঙ্গে বসে সুষ্ঠু বিচারের আওতায় আনা হবে।

মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সেলিম মিঞা বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে ক্লাসে ফিরে যাওয়ার অনুরোধ করেছি। তাদের আশ্বস্ত করেছি যে দ্রুত সময়ের মধ্যে এর একটি সুস্থ তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

এআরএস

Link copied!