Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

গাংনীতে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৭, ২০২৩, ০৭:২৫ পিএম


গাংনীতে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজ আঙিনা পরিস্কার রাখি, ডেঙ্গু মুক্ত দেশ গড়ি জমা পানি সর্বনাশা,এডিস মশা বাঁধে বাসা তিন দিনে একদিন, জমা পানি ফেলে দিন" ডেঙ্গু সহ  মশাবাহিত অন্যান্য রোগ প্রতিরোধে জনসচেনতামুলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় (৭ সেপ্টেম্বর) বৃহস্পতিবার  সকাল ১০ দিকে গাংনী উপজেলা চত্বরে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে গাংনী উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালি শেষে গাংনী উপজেলা সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি গাংনী পৌরসভার মেয়র আহমেদ আলী, অনুষ্ঠানে আরো উপস্থিতি থেকে বক্তব্য রাখেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুপ্রভা রানী সরকার, বীর মুক্তিযোদ্ধা মোন্তাজ আলী,  আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, জাতীয় পাটির জেপি সভাপতি আবদুল হালিম, গাংনী উপজেলা মৎস্য অফিসার খোন্দকার সহিদুর রহমান, গাংনী উপজেলা সমবায় অফিসার মাহাবুব  রহমান, গাংনী উপজেলায় কৃষি অফিসার কৃষি বিদ মোঃ ইমরান হোসেন, গাংনী জনস্বাস্থ্য প্রকৌশলী আসম মাহাফুজুর রহমান কল্লোল, গাংনী  উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ সাইদ হাসান, গাংনী নির্বাচন অফিসার কামরুল হাসান, গাংনী বাজার কমিটির সভাপতি মোঃ সালাউদ্দিন শাওন, গাংনী বনবিভাগ কর্মকর্তার প্রতিনিধি মোঃ আনসার আলী প্রমূখ সহ রাজনৈতিক ব্যাক্তি,শিক্ষক, সাংবাদিক সহ ডেঙ্গু প্রতিরোধ আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন আমাদের বাড়ির আশেপাশে ঝোপঝাড় পরিস্কার পরিছন্ন রাখবো এবং তিনদিনের বেশি কোন পটে পানি রাখবো না।আমরা আগে নিজের বাড়ি ঘর, আঙ্গিনা পরিস্কার পরিছন্ন করবো এবং আশেপাশের এলাকার লোকজন কে সচেতনতা তৈরি করবো।

আরএস

Link copied!