Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কুলাউড়ায় গাঁজাসহ আটক ২

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৪:৩২ পিএম


কুলাউড়ায় গাঁজাসহ আটক ২

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৪১কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। গাঁজার আনুমানিক বাজার মৃল্য আট লাখ পঁচিশ হাজার টাকা ।

বৃহস্পতিবার রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, তাজুল ইসলাম (৩৫) ও জসিম মিয়া (২৭)।

গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু, এসআই আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল ৩নং ভাটেরা ইউনিয়নের অন্তর্গত ভাটেরা স্টেশন বাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ রোড সংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান পরিচালনা করে।  

গ্যারেজে থাকা একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-১৫-২৩৫৪) ভেতর থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েকটি প্যাকেটে মোট ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান,আটককৃত দুই ব্যক্তি সম্পর্কে শালা-দুলাভাই। তারা ৩/৪ দিন আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে পলাতক দুই ব্যক্তির সহযোগিতায় এই বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহ করে। এই গাঁজা সুবিধাজনক সময়ে ঢাকায় পাচারের উদ্দেশ্যে এই গ্যারেজে মজুদ রেখেছিল।

এ ঘটনায় আটককৃত দুই ব্যক্তি এবং পলাতক আরও দুইজনকে আসামি করে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এইচআর

Link copied!