Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৭:২৭ পিএম


দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার (৭০) নিহত হয়েছেন। আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

মঙ্গলবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের ফারাকপুর পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ির সামনে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন।

এলাকাবাসী তাঁকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, মঙ্গলবার মাগরিবের নামাজ শেষে স্কুল শিক্ষক ও বীরমুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় তারাগুনিয়া ফুটবল মাঠে ফুটবল খেলা দেখে একদল যুবকের দ্রুত ও বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হোন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল শিক্ষক ও বীরমুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার তার নিজ বাড়ির সামনে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হলে, স্থানীয়রা প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তিনি মারা যান।

এআরএস

Link copied!