Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী

হাশেম রেজার গণসংযোগ অব্যাহত

জিল্লুর রহমান মধু/আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু/আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ১১:৫৭ পিএম


হাশেম রেজার গণসংযোগ অব্যাহত

চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী  হাশেম রেজার নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য এবং দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা বৃহস্পতিবারও দিনভর চুয়াডাঙ্গা-২ আসনভুক্ত বিভিন্ন এলাকায় পথসভাসহ গণসংযোগ করেছেন।

এর মধ্যে জমকালো আয়োজনে ও বিপুলসংখ্যক সাধারণ মানুষ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর উপস্থিতিতে গড়াইটুপি ইউনিয়নে হাশেম রেজা পথসভায় মিলিত হন।

এ পথসভায় প্রধান অতিথির বক্তব্যে হাশেম রেজা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে চলতে হবে; তাহলেই আমরা আমাদের সত্যিকারের সোনার বাংলা গড়তে আর পেছনে ফিরে তাকাতে হবে না।

হাশেম রেজা উপস্থিত জনতার উদ্দেশে বলেন, নৌকা আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা উন্নয়নের প্রতীক এবং উন্নয়নের পথ দেখায়। তাই আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য জাতীয়  নির্বাচনে আমরা আবারও আপনাদের কাছে নৌকা প্রতীকে ভোট চাই। এ সমাবেশে  আপনারা হাত তুলে ওয়াদা করুন নৌকায় ভোট দেবেন। আমরা নির্বাচন সামনে দেশবাসীর নানামুখী উন্নয়নে কাজ শুরু করেছি। অতীতেও আপনারা নৌকা মার্কায় ভোট দেয়ার কারণে আজ বাংলার গ্রামে গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে, ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা দেয়া হয়েছে, গৃহহীনদের পাকা ঘর দেয়া হয়েছে— যার উদাহরণ বিশ্বে বিরল। আর এ সবই সম্ভব হয়েছে আমাদেও প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বদান্যতায়। তিনি আরও বলেন, আপনাদের কাছে আমার আহ্বান, আপনারা অতীতে নৌকা মার্কায় ভোট দিয়েছেন। এই নৌকায় ভোট দিয়ে বাংলাদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকায় ভোট দেয়ায় বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে, সম্মান পেয়েছে। নির্বাচন ঘিরে আমরা আর এই দেশে কোনো অন্যায়-অবিচার বরদাশত করব না। কোনো গণস্বাক্ষর মেনে নেব না। কোনো জঙ্গিবাদ-সন্ত্রাসের স্থান বাংলার মাটিতে হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগের চিন্তা-চেতনা আর ওদের (বিএনপি-জামায়াত) চিন্তা-চেতনায় তফাৎ কোথায়— তা আপনারাই বুঝতে পারবেন। যারা এতিমের টাকা মেরে খায়, যারা জনগণকে আগুনে পুড়িয়ে মারে, যারা দেশকে ধ্বংস করতে জানে, বাংলাদেশকে যারা বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করাতে পারে, নিজেদের ভিক্ষুক হিসেবে উপস্থাপন করে অন্যের কাছে হাত পেতে চলতে চায়, তারা কীভাবে একটি দেশের উন্নতি করবে?
পথসভায় বক্তব্যকালে উপস্থিত জনতাকে উদ্দেশ করে জনাব হাশেম রেজা বলেন,  ‘বাংলাদেশ আগামীতে আরও উন্নত হবে, সমৃদ্ধশালী হবে। আমরা আগামীতে স্মার্ট বাংলাদেশ যুগে প্রবেশ করতে যাচ্ছি আমাদের স্বনামধন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে। আওয়ামী লীগ সরকার  ক্ষমতায় থাকলে দেশের সুনাম বৃদ্ধি পায়। আর বিএনপি জোট ক্ষমতায় থাকলে বাংলাদেশ বিশ্বে তিরস্কৃত হয়।

পথসভায় সভাপতিত্ব করেন গড়াইটুপি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মদনা ইউনিয়ন আ.লীগ নেতা রেজাউল করিম, ১নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ও জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগ নেতা শরিফ উদ্দিন, উথলি ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ.লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, বদরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক জিএস নাসির উদ্দিন, আন্দলবাড়িয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা। আরও উপস্থিত ছিলেন আশরাফুল মেম্বার, শরিফ উদ্দিন, ডাবলু মিয়া, আবু কাইজার মাস্টার, যুবলীগ নেতা মশিয়ার রহমান, দেলোয়ার, সাব্বির, বকুল, বিপ্লব, মোহাম্মদ; রাঙ্গিয়াপোতা মানবকল্যাণ সোসাইটির সভাপতি সাদ্দাম হোসেন, বক্কর, মন্টু, বাবু, সাকিল, তারিকুল, শাহাবুদ্দিন, জাহিদুল, পবন মিয়াজি, কালু, জেবা; ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, শুভ, সৌরভ, সুজন প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য দেন যুবলীগ নেতা সাব্বির হোসেন, আলামিন, সাদ্দাম হোসেন, মশিউর রহমান ও নাসির উদ্দিন।

এছাড়া  বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরএস
 

Link copied!