Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ হান্নান

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১০:৩৯ এএম


ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ হান্নান
বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এম এ হান্নান। ছবি: সংগ্রহীত

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এম এ হান্নানকে আহ্বায়ক করে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৮ সেপ্টেম্বর চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাড. সেলিম উল্ল্যা সেলিম স্বাক্ষরিত পত্রে এই কমিটি অনুমোদন দেয়া হয়। একই পত্রে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করার জন্য নতুন আহ্বায়ক কমিটিকে নির্দেশনা দেওয়া হয়েছে।

নতুন এই কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে রয়েছেন উপজেলা বিএনপির সদ্য সাবেক সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল ও সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেনসহ ১৩ জন। কমিটির অন্য ৩৭ জন রয়েছেন সদস্য পদে। এছাড়া সাবেক সংসদ সদস্য লায়ন হারুন অর রশিদ কমিটির ১নং সদস্য  হিসাবে রয়েছেন।

এদিকে দেশ ও দলের স্বার্থে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার জন্য ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এমএ হান্নান। তিনি আমার সংবাদকে বলেন, ‘আগামীতে বিএনপির কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি ফরিদগঞ্জে সফলভাবে বাস্তবায়নের জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা প্রয়োজন। সেক্ষেত্রে উপজেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটির সকল সদস্যসহ সকল ইউনিটের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। এ মুহূর্তে কোন ধরনের বিভেদ নয়, দেশ ও দলের স্বার্থে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প ভিন্ন কিছু নেই।’

কমিটির তালিকা নিম্নরূপ:

আহ্বায়ক: আলহাজ্ব এমএ হান্নান।

যুগ্ম আহ্বায়ক: শরীফ মোহাম্মদ ইউনুস, মফিজুল ইসলাম চৌধুরী, মজিবুর রহমান দুলাল, মো. মঞ্জিল হোসেন, ডা. এ.কে আজাদ, আবু জাফর খসরু মোল্লা, আব্দুল খালেক পাটওয়ারী, মো. নজরুল ইসলাম পাটওয়ারী, মো. আলমগীর হোসেন পাটওয়ারী, মো. রফিকুল ইসলাম কাঞ্চন, ফারুক আহমেদ খান, মো. মাসুদ বেপারী ও মো. আব্দুর রহমান।

সম্মানিত সদস্য: লায়ন মো. হারুনুর রশিদ, মো. মোতাহার হোসেন পাটওয়ারী, শাহজাহান পাটওয়ারী, আবু তালেব পাটওয়ারী, শফিকুর রহমান, শাহাদাৎ হোসেন নয়ন, মো. মহসিন মিয়া, আমির হোসেন নফর আলী মুন্সী, মো. শহিদুল্লা ভূঁইয়া, মো. আজিজ মোল্লা, মো. দেলোয়ার হোসেন সোহেল, অধ্যাপক সাইফুল ইসলাম খান, আতিকুর রহমান বাবলু, আব্দুল হক মিয়াজী, আসাদুজ্জামান কিরন, মো. শফিউল আজম, মো. মহসিন মোল্লা, মো. ফজলুল হক বাচ্চু, হেলাল মাষ্টার, মো. মনির পাটওয়ারী, মো. তাহের গাজী, মাও. আবুল কালাম, মো. লোকমান দর্জি, হুমায়ুন কবির টিপু, মো. ফারুক মোল্লা, মো. মিজানুর রহমান, শফিউদ্দিন সপু, স্বপন পাটওয়ারী, অ্যাডভোকেট মাসুদ গাজী, শাহাবুদ্দিন মাষ্টার, ইসমাইল হোসেন সোহেল, মো. মাসুদ আলম, শফিউল্লাহ হায়দার, অ্যাডভোকেট মাসুদ ভূঁইয়া, হারুন গাজী ও আরিফ হোসেন।

এআরএস

Link copied!