Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

মাদারীপুরে ফুটবল মাঠে হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০১:৪৩ পিএম


মাদারীপুরে ফুটবল মাঠে হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

মাদারীপুরের চরমুগরিয়ায় ফুটবল খেলা অবস্থায় হার্ট অ্যাটাকে দুলাল সাহা(৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে চরমুগরিয়া কলেজ মাঠে এ ঘটনা ঘটে। দুলাল সাহা চরমুগুরিয়া এলাকার মৃত ঝন্টু সাহার ছেলে।

স্বজন ও এলাকাবাসী জানান, চরমুগুরিয়া কলেজ মাঠে তাদের সহপাঠীদের সঙ্গে দীর্ঘদিন পরে হঠাৎ করে শুক্রবার বিকালে ফুটবল খেলতে যায়। খেলার দুই তিন মিনিট পরে দৌড় দেওয়ার সময় হঠাৎ করে হার্ট অ্যাটাক হয়ে মাটিতে পড়ে যায় দুলাল। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুলালের সহপাঠী তুষার ঘোষ বলেন, আমরা সহপাঠী এবং এলাকার কিছু লোকজন মিলে কলেজ মাঠে ফুটবল খেলতে যাই। দীর্ঘ কয়েক বছর পরে দুলাল আমাদের সঙ্গে ফুটবল খেলতে কলেজ মাঠে আসেন। সে মাঠে নামার একটু পরেই দৌড় দিলে মাঠে পড়ে যায়। আমরা তাকে প্রথমে চরমুগরিয়া আধুনিক হাসপাতাল সেখান থেকে সদর হাসপাতালে নিয়ে যাই।

দুলাল সাহার বড় ভাই গোপাল সাহা বলেন, এভাবে চলে যাবে কখনো ভাবতে পারিনি। বেশ কয়েক বছর আগে আমার বাবা মারা গেছে। তখন দুলাল ছোট ছিল। আমাদের একটা মিষ্টির দোকান আছে। দুই ভাই মিলে এ দোকান করতাম। এখন আমি বড়ই একা হয়ে গেলাম।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি শুনেছি যে বিকেলে চরমুগুরিয়া কলেজ মাঠে ফুটবল খেলতে গিয়ে এক যুবক হাট অ্যাটাকে মারা গেছে। এআরএস

Link copied!