community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

দোয়ারাবাজারে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও প্রবাসী সংবর্ধনা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২৩, ১১:০৮ এএম


দোয়ারাবাজারে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও প্রবাসী সংবর্ধনা

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে মুর্দেগানদের ঈসালে সওয়াব উপলক্ষে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বীরেন্দ্র নগর ইসলামী যুব সংঘের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা সেক্রেটারি মরহুম রমজান আলী, সদস্য আকবর খাঁন, ফরিদ আহমদ, সুনাফর আলীসহ গ্রামের সকল মুর্দেগানদের ঈসালে সওয়াব উপলক্ষে গ্রামের দক্ষিণ মহল্লা জামে মসজিদের সামনের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন অঞ্চলের ১১টি মাদ্রাসার ৪৪ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিকেলে প্রতিযোগিদের মাঝে পুরুষ্কার বিতরন ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়৷ পরিশেষে গ্রামের সকল মুর্দেগানদের জন্য দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংবর্ধিত অতিথি হলেন, বীরেন্দ্র নগর গ্রামের বাসিন্দা সৌদি আরব প্রবাসী হাজ্বী সাইফুল্লাহ, কাছিম আলী, জমির আলী, হুশিয়ার আলী, আব্দুল মালিক, শফিক মিয়া, ওমান প্রবাসী সমুজ মিয়া, ফারুক মিয়া, দুবাই প্রবাসী আশরাফ আহমদ, সৌদি প্রবাসী মখন মিয়া।

অনুষ্ঠানে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন-দৌলতপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম কেএম সুরমান আলী, সিংচাপইড় আলিম মাদ্রাসার শিক্ষক হাফিজ কাওছার আহমাদ, বিশ্বনাথের রাজনগর লতিফিয়া জামে মসজিদের ইমাম মামুনুর রশিদ।

সংগঠনের উপদেষ্টা হাজ্বী ইছহাক মিয়ার সভাপতিত্বে ও সভাপতি হান্নান আকাশের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ আলী,ইউপি সদস্য ইশ্রাঈল আলী,হাফিজ আলী,মকবুল হোসেন,পুলিশ সদস্য মানিক আহমদ,সাবেক সদস্য আবুল কালাম, আব্দুরনুর,বীরেন্দ্র নগর হাফিজিয়া আল আরাফাহ ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক আকরম আলী, সংগঠনের সহ-সভাপতি ছামির আলী, সাধারণ সম্পাদক নাজমুল খাঁন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষী প্রমুখ উপস্থিত ছিলেন ।

এইচআর

Link copied!