Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মৌলভীবাজার জালনোটসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২৩, ১২:৪৮ পিএম


মৌলভীবাজার জালনোটসহ গ্রেপ্তার ১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৯ এর অভিযানে মৌলভীবাজারের শেরপুর এলাকা থেকে ৮ লাখ ৫০ হাজার টাকার জালনোটসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র্যাব জানায়, তাদের কাছে তথ্য ছিল বাংলাদেশের আর্থিক চাকাকে অচল করতে এবং সাধারণ মানুষকে ধোকা দিয়ে অধিক মুনাফার লোভে জাল টাকা তৈরি ও বাজারজাত করার সংঘবদ্ধ কিছু চক্র সক্রিয় আছে।

এই চক্রের সদস্যরা জাল টাকা তৈরি করে আসল টাকার ভিতর জাল টাকা মিলিয়ে দিয়ে সহজ সরল মানুষকে নিঃস্ব করে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় জাল নোট প্রস্তুতকারী চক্রের একজন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯, সিলেট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, জাল নোট প্রস্তুতকারী চক্রের কতিপয় অসাধু ব্যক্তি জাল টাকাসহ মৌলভীবাজার সদর থানার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অবস্থান করার খবর পেয়ে র‌্যাব-৯, সিলেট।

মঙ্গলবার রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের জাল নোটসহ চক্রের একজন সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তি কারিন্দ্র সরকার (৪৫) বলে জানাগেছে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত টাকা মামলা দায়ের পূর্বক থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচআর

Link copied!