Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

লক্ষ্মীপুরে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২৩, ০২:০১ পিএম


লক্ষ্মীপুরে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে চুরি যাওয়া অটোরিকশাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-নোয়াখালীর পূর্ব চরমটুয়া গ্রামের মো. আব্দুর রহমান (৩৮), মো. মামুন (১৯) ও আরমান হোসেন (১৯)। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে তাদেরকে চন্দ্রগঞ্জ বাজারস্থ একটি প্রাইভেট হসপিটালের সামনে থেকে চোরাই অটোরিকশাসহ (মিশুক) আটক করা হয়।

পরে চুরি যাওয়া অটোরিকশার মালিক স্থানীয় দেওপাড়া গ্রামের নূর নবীর ছেলে আবুল কাশেম (২৯) বাদী হয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত আগষ্ট মাসের ১৬ তারিখে দেওপাড়া গ্রামের একটি গ্যারেজের তালা ভেঙে অটোরিকশাটি চুরি করে নিয়ে যায় চোরের দল।

অনেক খোঁজাখুঁজির পর ১৮ সেপ্টেম্বর চুরি হওয়া অটোরিকশাটি চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের মোড়ে একটি হাসপাতালের সামনে থেকে উদ্ধার করা হয়। এঘটনায় আব্দুর রহমান, মামুন ও আরমানকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দেওপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. রাছেলের কাছ থেকে তারা অটোরিকশাটি কিনে নিয়েছে। বাদীর মামলায় ওই রাছেল ও ধৃত ৩ জনসহ ৪জনকে আসামি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের বিরুদ্ধে চুরির মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এইচআর 

Link copied!