Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময়

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৮:৫৪ পিএম


নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময়

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা প্রাথমিকের শিক্ষকদের সঙ্গে মতবিনিমিয় করেছেন।

শুক্রবার (২২সেপ্টেম্বর) সকালে শহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক শিক্ষকদের সমাবেশে ‘ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে উত্তরণ: আমাদের চ্যালেঞ্জ ও করনীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তজা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আতিকুর রহমান, প্রাথমিক শিক্ষক নেতা এমবিএ লিংকন, কেয়া ও বিভিন্ন বিদ্যালয়ের কয়েকশত প্রধান ও সরকারি শিক্ষক- শিক্ষিকাগণ।

প্রধান অতিথির বক্তব্যে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফিব বিন মোর্ত্তজা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে প্রধানমন্ত্রীর প্রতি সবাইকে আস্থা রাখার অনুরোধ জানিয়ে নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের ফিরিস্ত তুলে ধরেন। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান মাশরাফি।

এআরএস

Link copied!