Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গার উজিরপুরে হাশেম রেজার পথসভা

‘স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার বিকল্প নেই’

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৯:০২ পিএম


‘স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার বিকল্প নেই’

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার বিকল্প নেই’। চুয়াডাঙ্গা-২ আসনের দামুড়হুদার উজিরপুরে গতকাল শুক্রবার বিকালে পথসভা ও নৌকার পক্ষে গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন জননেতা হাশেম রেজা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন তথ্যউপাত্ত তুলে ধরে জনতার উদ্দেশে তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে; দেশও এগিয়ে যায়। শেখ হাসিনা ও আওয়ামী লীগ  ক্ষমতায় থাকায় আজ মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই।

তিনি বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মাঝেও দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন বলেই আজ বিশ্বনেতারা শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। রোহিঙ্গাসহ নানা সংকটের মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী আজ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল।

হাশেম রেজা বৈরী আবহাওয়া উপেক্ষা করে  জনগণের উদ্দেশে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন,  আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে নৌকাকেই বিজয়ী করব। এ ব্যাপারে আমরা কোনো দ্বিধা-দ্বন্দ্বে জড়াব না।

পথসভা ও গণসংযোগকালে হাশেম রেজার সঙ্গে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আজাদ আলী, আলফাজ উদ্দিন মন্টু, আ. মজিদ, যুবলীগ নেতা দেলোয়ার, পিন্টু, আতিয়ার, সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শুভ, রকি, সৌরভ, সৈকত, রনজু,  আলামিন প্রমুখ।

এআরএস

Link copied!