Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ডামুড্যায় আইন উদ্দিন স্মৃতি গণ গ্রন্থগার উদ্বোধন

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০২:৩৫ পিএম


ডামুড্যায় আইন উদ্দিন স্মৃতি গণ গ্রন্থগার উদ্বোধন

শরীয়তপুরে আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে আইন উদ্দিন স্মৃতি গণ গ্রন্থাগার নির্মাণ করা হয়েছে। সংসদ সদস্য নাহিম রাজ্জাকের নিজস্ব অর্থায়নে ২২ লাখ টাকা ব্যয়ে গন্থাগারটি নির্মাণ করা হয়।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় ডামুড্যা উপজেলা ভূমি অফিসের পাশে গণ গ্রন্থাগাটি উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

এ সময় নাহিম রাজ্জাক বলেন, এই অঞ্চলের গুণিব্যক্তি শিক্ষাবিদ আইন উদ্দিন মাস্টার, আমার বাবা মরহুম আব্দুর রাজ্জাক প্রাথমিকভাবে আইন উদ্দিন স্মৃতি গ্রন্থগার প্রতিষ্ঠা করেন। আমরা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুর জেলার মধ্যে একটি নান্দনিক ও ডিজিটাল গণ গ্রন্থগার রুপান্তর করলাম। আমি মনে করি এই গণগ্রন্থগার স্থাপনের ফলে এই অঞ্চলের মানুষের বিশেষ গ্রন্থাগার থেকে জ্ঞান সংগ্রহ করে, নতুন প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই আইন উদ্দিনের প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্ছু মাদবর, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাবেক সভাপতি মো. মেহেদী হাসান রুবেল মাদবর, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, কামরুল হাসান মন্টি মাঝি, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!