Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হারিয়ে যাওয়া বৃদ্ধাকে ফিরিয়ে দিল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৮:০০ পিএম


হারিয়ে যাওয়া বৃদ্ধাকে ফিরিয়ে দিল পুলিশ

কুড়িগ্রাম থেকে হারিয়ে যাওয়া ৭২ বছরের বৃদ্ধা আছিয়াকে খুলনা থেকে উদ্ধার করে পরিবারের মাঝে ফিরিয়ে দিয়েছে পুলিশ। আছিয়া বেগম কুড়িগ্রাম পৌর শহরের সরদার পাড়া গ্রামের বাসিন্দা।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম পৌরসভার সরদার পাড়া গ্রামে আছিয়া বেগমকে তার ছোট বোন রুপালি বেগমের জিম্মায় তুলে দেয়া হয়।

পুলিশ জানায়, কুড়িগ্রাম পৌর শহরের সরদার পাড়া গ্রামের মানসিক ভারসাম্যহীন আছিয়া বেগম(৭২) বিগত পাঁচ মাস আগে হারিয়ে যান। পরবর্তীতে তাকে খুলনা জেলার সোনাডাঙ্গা থানার পুলিশ গত ২০ সেপ্টেম্বর উদ্ধার করে তাকে তার নাম ঠিকানা জিজ্ঞেস করলে তিনি শুধু জানান যে তার নাম আছিয়া, বাড়ি কুড়িগ্রাম জেলায় এর বেশি কিছু বলতে পারেননি।

বিষয়টি সোনাডাঙ্গা থানার মাধ্যমে কুড়িগ্রাম থানা পুলিশ বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার পর তাৎক্ষণিকভাবে উক্ত মহিলার আত্মীয়-স্বজনকে খুঁজে বের করার জন্য সন্ধান করে জানতে পারে মানসিক ভারসাম্যহীন আছিয়ার বাড়ি কুড়িগ্রাম জেলার সদর থানার সরদারপাড়া এলাকায়। সে স্বামী পরিত্যাক্তা। তার একজন মানসিক ভারসাম্যহীন ছেলে রয়েছে।

পরবর্তীতে আছিয়া বেগমের ছোট বোন রূপালী বেগম উক্ত মহিলাকে তার হারিয়ে যাওয়া বোন আছিয়া বেগম বলে শনাক্ত করলে তার নিকট বুঝিয়ে দেওয়া হয়।

কুড়িগ্রাম জেলা মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রহুল আমীন বলেন, হারিয়ে যাওয়া বৃদ্ধা আছিয়া বেগমকে তার ছোট বোন রুপালি বেগমের জিম্মায় তুলে দেয়া হয়েছে।

এআরএস

Link copied!