Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০১:২৩ পিএম


স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

ঝালকাঠির নলছিটিতে নাসির খান (৪৫) ও তার স্ত্রী নাজমা বেগম (৩৫)কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। তাদের নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত নাসির খান বাদী হয়ে মঙ্গলবার রাতে নলছিটি থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিদ্ধকাঠি ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত রকিব আলী খানের দুই ছেলে মো. নাসির খান ও জাহাঙ্গীর আলী খানের মধ্যে পুকুরে ময়লা আবর্জনা ফেলানো নিয়ে ঝগড়া হয়। এঘটনায় ওই ওয়ার্ডের  ইউপি সদস্য সেলিম খান ছোট ভাই জাহাঙ্গীর খানের পক্ষ নিয়ে বড় ভাই ও তার স্ত্রীকে এলোপাথাড়ি পিটিয়ে হাত ভেঙে দেয়। এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে।

আহত নাসির খান অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে তর্ক-বিতর্ক হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আমার বাড়ির পাশে খেতে ছাগল নিয়ে আনন্দ বাজার হয়ে বাড়ি ফেরার পথে সেলিম মেম্বার ডেকে আমার ওপর হামলা চালায়। এ সময় আমার চিৎকার শুনে স্ত্রী এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য মো. সেলিম খান বলেন, পিটিয়ে আহত করার মতো কোনো ঘটনা ঘটেনি। আমাকে গালি দেয়ায় দু‍‍`একটি পিটান দিয়েছি। তার স্ত্রীও আমাকে ঝাড়ু দিয়ে পিটিয়েছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচআর

Link copied!