Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নৌকায় ভোট চাইলেন প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে বুবলী

ফুলছ‌ড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

ফুলছ‌ড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:৩৬ পিএম


নৌকায় ভোট চাইলেন প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে বুবলী

গাইবান্ধার ফুলছড়িতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হোসেনপুর কঞ্চিপাড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন, প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মেয়ে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ফারজানা রাব্বী বুবলী।

তিনি বলেন, প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সময়েই ফুলছড়ি-সাঘাটা উপজেলার রাস্তা ঘাট থেকে শুরু করে সর্বস্তরে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এখনো সাঘাটা - ফুলছড়ি উপজেলার মানুষের অন্তরে আমার বাবা স্বরণীয় হয়ে আছেন। তিনি আরও বলেন,  আমার বিশ্বাস আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিবেন। এসময় সহস্রাধিক মানুষের সামনে নৌকায় ভোট চান ফারজানা রাব্বী বুবলী।

এরআগে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনা সভায় বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ হাসান সুজা, শ‌হিদুলসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।  পরে ওই এলাকার আব্দুল খালেক মেম্বারের বাড়িতে গণভোজ অনুষ্ঠিত হয়।

এআরএস

Link copied!