Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মেঘনায় ৩ জেলে হত্যার প্রতিবাদে মানববন্ধন

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৩:০৪ পিএম


মেঘনায় ৩ জেলে হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীর মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে জলদস্যুদের গুলিতে তিন জেলে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। রোববার (১ অক্টোবর) সকালে সুবর্ণচর উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় মানববন্ধনে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের প্রতি একাত্মতা প্রকাশ করেন সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খাইরুল আলম চৌধুরী সেলিম।

মানববন্ধনে জলদস্যুদের গুলিতে নিহত মো. আব্দুর রহমান, দেলোয়ার হোসেন রাজু এবং মোহাম্মদ ইসমাইল হোসেন হত্যার বিচারের দাবিতে তাদের গ্রামের বাড়ি মোহাম্মদপুর ও পূর্ব চরবাটার সর্বস্তরের জনসাধারণ, নিহতের আত্মীয়-স্বজন, সামাজিক, রাজনৈতিক ও মেঘনায় কর্মরত সহস্রাধিক জেলেরা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন৷

উপস্থিত জনতা এই সময় সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন সরকার এবং চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরের সঙ্গে দেখা করে ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে জোর দাবি জানান ৷ কর্মকতারা এসময় নিহতদের স্বজন ও এলাকাবাসীকে আসামিদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টার কথা জানিয়েছেন৷

পরে, মানববন্ধন শেষে উপস্থিত জনতা উপজেলা পরিষদের সামনে ও চরজব্বর থানার সামনে বিক্ষোভ মিছিল করে৷ পরে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাপ্ত হয়।

এআরএস

Link copied!