Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৩

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ২, ২০২৩, ১০:১৮ এএম


ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৩

পটুয়াখালীর দুমকিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে প্রতারণাকারী ডাকাতচক্রের ৩ সদস্যকে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

রোববার (১লা অক্টোবর) রাত সাড়ে ১০টায় গোপন তথ্যের ভিত্তিতে দুমকি থানার ওসি মো. আব্দুল হান্নান ও ওসি তদন্ত মাহাবুব‍‍`র নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি অকিটকি, ডিবি লেখা দুটি কটি, নগদ চার লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস।

আটককৃতরা হলেন- পটুয়াখালীর দশমিনা থানার রামবল্লভ থানার হাসেম‍‍`র ছেলে মো. খলিলুর রহমান (৪৫),পটুয়াখালী সদর থানার সোহরাব হোসেন’র ছেলে মো. রিপন (৩৫) ও মির্জাগঞ্জ থানার আউয়াল বিশ্বাস‍‍`র ছেলে মো. রুবেল (৩০)।

পুলিশ জানায়, ঢাকায় ডিবি সেজে ডাকাতি শেষে ৬ জনের এই চক্র একটি প্রাইভেটকার নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা করে। পথে মধ্যে লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় পুলিশের  অভিযানে ধরা পড়েন তারা। পুলিশ তাদের পরিচয় জানতে চাইলে গাড়ি রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তিনজনকে আটক করতে সক্ষম হন এবং বাকি তিনজন পালিয়ে যান। এ চক্রের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে চার লাখ ১৭ হাজার টাকা ও ডিবির পোষাক এবং ওয়াকিটকি উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

দুমকি থানা অফিসার ইনচার্জ তারেক মো. আব্দুল হান্নান বলেন, তারা ডিবি পরিচয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করতো। তাদের জিজ্ঞাসাবাদ করলে হয়তো আরও চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাবে। তাছাড়া খবর পেয়ে আমাদের পুলিশ সুপার মহোদয় সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ চক্রের মূল হোতাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এআরএস

Link copied!