Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

রাজবাড়ীতে শান্তি সমাবেশ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২৩, ০৯:৫৩ এএম


রাজবাড়ীতে শান্তি সমাবেশ

রাজবাড়ীতে শেখ হাসিনা’র উন্নয়নের স্বপক্ষে শোভাযাত্রা ও বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগি সংগঠন।

সোমবার (২ অক্টোবর) বিকেল ৫টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যালয়, শহীদওহাবপুর, বসন্তপুর, খানখানাপুর ও গোয়ালন্দ  থেকে মোটরসাইকেল বহর নিয়ে গোয়ালন্দ মোড়ে একত্রিত হন।

পরে সেখান থেকে শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করে গোয়ালন্দ মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

এসময় বক্তৃতা করেন, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম, শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ ভুঁইয়া প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ, রাজবাড়ী সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামান সাথী, খানখানাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল রানাসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এআরএস
 

Link copied!