Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বোয়ালমারীতে পুলিশের ধাওয়া করা ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২৩, ০১:১৮ পিএম


বোয়ালমারীতে পুলিশের ধাওয়া করা ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশের ধাওয়া করা ট্রাকের ধাক্কায় এলেম শেখ (৪৫) নামে এক অটোভ্যানচালকের মৃত্যু হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী দাখিল মাদ্রাসার সামনে মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশটি হস্তান্তরের আবেদন করলে লাশটি পরিবারের কাছে মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে পুলিশ হস্তান্তর করেছে।

নিহত অটোভ্যানচালক এলেম শেখ পার্শ্ববর্তী মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের দস্তরদিয়া গ্রামের মৃত জলিল শেখের ছেলে।

নিহত ব্যক্তি স্ত্রী, তিন ছেলে-মেয়ে নিয়ে অটোভ্যান চালিয়ে একই ইউনিয়নের চরমুরারদিয়া গ্রামের নতুন বসতিস্থাপন করে সংসার চালিয়ে যাচ্ছিলেন বলে নিহতের বড় ভাই লোকমান শেখ জানান।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী সাতৈর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও কাদিরদী গ্রামের বাসিন্দা বুলবুল শেখ জানান, মধুখালীর বিভিন্ন গ্রাম থেকে গরু চুরি করে এই ট্রাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয় সন্দেহে রাত ১০টার দিকে পুলিশের ধাওয়া খেয়ে (ঝিনাইদহ-ট -১১১৯৫২) ট্রাকটি মাঝকান্দি হয়ে বোয়ালমারীর দিকে যাচ্ছে এমন সংবাদ পেয়ে আমিসহ স্থানীয় লোকজন কাদিরদী দাখিল মাদ্রাসার সামনে মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে ওই ট্রাকের গতিরোধ করার চেষ্টা করি।

এমন সময় বিপরীত দিক কাদিরদী বাজার থেকে এক যাত্রী নিয়ে ভ্যানচালক এলেম শেখ বাড়ি যাওয়ার পথে দ্রুতগতির ট্রাকটি অটোভ্যানকে চাপা দেয়। ঘটনার সময় ফরিদপুরগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -৩৭৭৬৩৭) সঙ্গে ট্রাকটির ফের সংঘর্ষ হয় এতে প্রাইভেটকারটিও দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনার পরপরই ট্রাক ও প্রাইভেটকারের চালকরা গাড়ি ফেলে পালিয়ে যায়। তবে ট্রাক চালকের সহযোগী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে রাজু মিয়াকে (২৮) স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

এ ঘটনার খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুর্ঘটনার শিকার এলেম শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মাসুম তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক ট্রাক ও প্রাইভেটকার থানায় জব্দ করা হয়েছে।  

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে নিহতের ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাক ও প্রাইভেটকারের ড্রাইভার গাড়ী ফেলে পালিয়ে যায়। ঘাতক ট্রাক ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের আবেদন করলে লাশটি পরিবারের কাছে মঙ্গলবার সকালে হস্তান্তর করা হয়েছে।

কিশোর/এআরএস

Link copied!