Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

খাগড়াছড়িতে চোলাইমদসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ৫, ২০২৩, ০৫:৪৭ পিএম


খাগড়াছড়িতে চোলাইমদসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের অভিযানে দুটি প্রাইভেটকারে ১৫০ লিটার চোলাইমদসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ৫ অক্টোবর) ভোরে মানিকছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই)সুমন কান্তি দে সঙ্গীয় অফিসার এবং ফোর্সসহ  থানা এলাকায় বিশেষ অভিযান  ডিউটি করাকালীন সময়ে মানিকছড়ি থানাধীন গাড়িটানা এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, তিন জন ব্যক্তি একসাথে দুইটি প্রাইভেটকারে অবৈধ মাদকদ্রব্য বহন করে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে গাড়িটানা টোল বক্সের সামনে চেক পোষ্ট বসিয়ে সন্দেহভাজন একটি সাদা রং এর প্রাইভেট কার ও একটি ব্লু রং এর প্রাইভেট কার থামার জন্য সংকেত দিলে উভয় গাড়ি গতি কমিয়ে এক পর্যায়ে গাড়ি  থামিয়ে পালানোর চেষ্টা করিলে সুকৌশলে গাড়ি থামিয়ে প্রাইভেটকার দুটি ফোর্স দ্বারা তল্লাশী করে ব্লু রঙের প্রাইভেট কার পিছনের মালামাল রাখার বক্স থেকে এবং সাদা রঙ এর প্রাইভেট কার এর পিছনের মালামাল রাখার বক্স থেকে ০১ টি সাদা ও ০১ টি হলুদ রঙ এর প্লাস্টিকের বস্তায় স্যালাইনের প্যাকেটে ১৫০লিটার চোলাই মদ সহ  আসামী মো. মিজান (২৬),আবু তৈয়ব (২৭),রাজীব রবি দাশ (৩০)কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- মো. মিজান (২৬), রাঙ্গামাটি জেলার কাউখালী বেতবুনিয়ার ডাকবাংলা এলাকার মৃত মোহাম্মদ উল্লাহ ছেলে আবু তৈয়ব(২৭) রাঙ্গামাটি জেলার কাউখালী কমলপতি এলাকার  আলী আহমেদ এর ছেলে রাজীব রবি দাশ(৩০), চট্টগ্রাম জেলার খুলশী ব্যাটারীগলি (রবি দাশ কলোনী)দামপাড়া এলাকার মনুরবি দাশ এর ছেলে।

রাজীব রবি দাশ (৩০), পিতা- মনুরবি দাশ, মাতা- কমলা রবি দাশ, সাং- ব্যাটারীগলি (রবি দাশ কলোনী), দামপাড়া, ১৫নং ওয়ার্ড, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, থানা- খুলশী, জেলা-সিএমপি, চট্টগ্রাম। গণকে আটক পূর্বক তাহাদের হেফাজতে থাকা প্রাইভেট কার দুইটি  উপস্থিত সাক্ষীদের সম্মুখে সঙ্গীয় অফিসার  ফোর্স  দ্বারা তল্লাশী করে ব্লু রঙের প্রাইভেট কার পিছনের মালামাল রাখার বক্স থেকে ৩টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতরে থাকা ৩০ টি স্যালাইনের প্যাকেট এর ভিতর ৯০ লি. চোলাই মদ এবং সাদা রঙ এর প্রাইভেট কার এর পিছনের মালামাল রাখার বক্স থেকে একটি সাদা ও একটি হলুদ রঙ এর প্লাস্টিকের বস্তায় ৩০ টি স্যালাইনের প্যাকেটে ৬০ লি: চোলাই মদ  সর্বমোট ১৫০ (লিটার)অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরি চোলাইমদ জব্দ এবং চোলাইমদ পরিবহণের কাজে ০২(দুই)টি প্রাইভেটকারসহ জব্দতালিকা মূলে জব্দ করতঃ বর্ণিত আসামীগণকে গ্রেফতার পূর্বক থানা হেফাজতে গ্রহন করা হয়।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.আনচারুল করিম জানান, গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা রুজু প্রক্রিয়াধীন আসামীকে  বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান।

জসীম উদ্দিন জয়নাল/এআরএস

Link copied!