Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ফেনীতে দুই শিশুকে পুড়িয়ে হত্যা: ২০ জনকে আসামি করে মামলা

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২৩, ০৪:১০ পিএম


ফেনীতে দুই শিশুকে পুড়িয়ে হত্যা: ২০ জনকে আসামি করে মামলা

ফেনীতে বসতঘরে ঘুমন্ত সেই দুই শিশুকে মাঝরাতে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ২০জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে নিহত শিশুদের পিতা মুহাম্মদ রনি হোসেন বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৭ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করলেও তদন্তের স্বার্থে আসামিদের নাম প্রকাশে অপারগতা প্রকাশ করেন।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা জানান, থানায় মামলা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।এব্যাপারে যত দ্রুত সম্ভব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড, না, দুর্ঘটনা তা যাচাই করার জন্য পিবিআইর একটি দল কাজ করছে। এছাড়া সিআইডি এবং পুলিশের বেশ কয়েকটি দল তদন্ত করছে।বিষয়টি অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (০৩ অক্টোবর) দিবাগত রাতে ফেনী পৌরসভার মধ্যম বিরিঞ্চি এলাকার ফকিরবাড়ির রনি হোসেনের ঘরে আগুিকাণ্ডর ঘটনা ঘটে। এসময় তার ঘুমন্ত দুই শিশু সন্তান মাইদুল ইসলাম শাহাদাত (১৩), রাহাদুল ইসলাম গোলাপ (৬) আগুনে দগ্ধ হয়ে মারা যান।

রনি হোসেন জানান, কিছুদিন আগে আমাদের পারিবারিক কবরস্থানে অনুমতি ছাড়া প্রতিবেশী জনি, আনোয়ার, বাদল, জয়নাল, ফারুক ও আরাফাত তাদের স্বজন হোনা মিঞার মরদেহ দাফন করতে গেলে আমার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর থেকেই দফায় দফায় আমাদের দেখে নেওয়ার হুমকি দেন তারা।ওই ঘটনার জেরেই তারা এ অগ্নিকাণ্ড ঘটিয়ে আমার অবুঝ দুই সন্তানকে পুড়িয়ে হত্যা করে।

এআরএস

Link copied!