Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

দুমকিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৮

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ৮, ২০২৩, ০৫:১৪ পিএম


দুমকিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৮

পটুয়াখালীর দুমকিতে সরকারি জনতা কলেজের নবীন বরণ অনুষ্ঠানে আধিপত্য বিস্তারের দ্বন্দে কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলকর্মীদের দু‍‍`গ্রুপে দফায় দফায় হামলা ও সংঘর্ষে অন্তত: ৮জন আহত হয়েছে।

পুলিশ বিশ্ঙ্খলা সৃষ্টির অভিযোগে বিএনপি‍‍`র সহযোগী সংগঠন ছাত্রদলের আহবায়ককে আটক করেছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে সরকারি জনতা কলেজে নবীন বরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে দু‍‍`গ্রপের হামলা সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী সূত্র জানা, চলতি সেশন একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের স্বাগত জানাতে কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা শ্লোগান দিচ্ছিলো। এসময় ছাত্রদল নেতা কর্মীরাও পাল্টা শ্লোগান শুরু করলে দু‍‍`গ্রুপের হাতাহাতি সংঘর্ষে রূপনেয়।

খবর পেয়ে উভয় সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরাযোগ দিলে দু‍‍`গ্রুপে দফায় দফায় ধাওয়া, পাল্টা ধাওয়া ও বিক্ষিপ্ত হামলা সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগের আবু নাইম, আবু সুফিয়ান ও ছাত্রদলের গোলাম সরোয়ার, জাহাঙ্গীর হোসেনসহ অন্তত: ৮ নেতা-কর্মী আহত হয়েছে।

খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় হামলা সহিংসায় জড়িত থাকায় পুলিশ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায় শাহাদাৎ আটক করেছে। এ হামলা সহিংসতার জন্য ছাত্রলীগ ও ছাত্রদল পরস্পরকে দোষারোপ করছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এইচআর

Link copied!