Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

এক কাপ চা’র খাদ্য সহায়তা ও হুইল চেয়ার বিতরণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০১:০৭ পিএম


এক কাপ চা’র খাদ্য সহায়তা ও হুইল চেয়ার বিতরণ

"মানব সেবায় অঙ্গীকারাবদ্ধ আমরা" এই শ্লোগানে গত পহেলা জুলাই থেকে পথচলা শুরু করে তৃতীয়বারের মতো খাদ্য সহায়তা ও হুইল চেয়ার বিতরণ করেছে অরাজনৈতিক মানবিক সংগঠন এক কাপ চা।

সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর মহান ব্রত নিয়ে এই সংগঠনটি কাজ শুরু করেছে। তারই ধারাবাহিকতায় রাজবাড়ীর পাংশা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় একজন অসহায় শারীরিক প্রতিবন্ধীরকে একটি হুইল চেয়ার এবং ৮টি অসচ্ছল অসহায় পরিবারের এক মাসের খাদ্য সামগ্রী চাল ডাল তেল লবণ হলুদ প্রদান করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন এক কাপ চা সংগঠনের সদস্য ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, সদস্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসলাম হোসেন, সদস্য ডাঃ ফজলে রাব্বী, সদস্য ডাঃ মো. এনামুল হক, সদস্য পাংশা উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, সদস্য সমাজসেবক সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ, পাংশা প্রেসক্লাবের সভাপতি সদস্য এস এম রাসেল কবিরসহ এক কাপ চা পরিবারের অন্যান্য সদস্য।

উল্লেখ্য, সংগঠনের সদস্যদের প্রতিদিনের এক কাপ চা এর সমমূল্যের টাকা ফাউন্ডে জমা করে। সে জমাকৃত টাকা থেকে এই সহযোগিতা প্রদান করা হয়।

এইচআর

Link copied!