Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মিষ্টি নিয়ে শ্বশুর বাড়ি ফেরা হলো না শাহ্ আলমের

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৪:১৭ পিএম


মিষ্টি নিয়ে শ্বশুর বাড়ি ফেরা হলো না শাহ্ আলমের

শরীয়তপুরের গোসাইরহাটে মিষ্টি কিনে শ্বশুর বাড়ি ফেরার পথে নছিমন চাপায় শাহ্ আলম মুন্সি (৫০) নামে এক ট্রাভেল এজেন্সির অফিস সহায়ক নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার আলাওলপুর ইউনিয়নের বেপারী কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহ্ আলম মুন্সি ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা। তিনি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের দক্ষিণ চর কুমারীয়া বেপারী কান্দির মৃত হাবিবুর রহমানের মেয়ের জামাই।

নিহতের স্বজন ও পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে শাহ্ আলম মুন্সি তার শ্বশুর বাড়ি গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের দক্ষিণ চর কুমারীয়া বেপারী কান্দিতে বেড়াতে আসেন। শুক্রবার তিনি সকালের নাস্তা শেষে আলাওলপুর বাজার থেকে মিষ্টি কিনে ভ্যানে চড়ে শ্বশুর বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পাট বোঝাই নছিমনের সাথে ভ্যানের সংঘর্ষ হলে নছিমনের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলাওলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উসমান গণি বেপারী বলেন, শাহ্ আলম মুন্সির স্ত্রী তাসলিমা বেগম বাবার বাড়িতেই থাকেন। তাই তিনি মাঝেমধ্যেই শ্বশুর বাড়ি আসেন। আজ সকালে তিনি নছিমনের চাপায় পড়ে মারা যান বলে শুনেছি। পরে আমি তাদের বাড়িতে গিয়েছিলাম।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার বলেন, এ ঘটনায় নছিমন চালকসহ দুইজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এআরএস

Link copied!