Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ডেঙ্গু আক্রান্ত হয়ে তরুণ চিত্রশিল্পীর মৃত্যু

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৯:৩৪ পিএম


ডেঙ্গু আক্রান্ত হয়ে তরুণ চিত্রশিল্পীর মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেলেন ফেনীর তরুণ চিত্রশিল্পী ও সংগঠক তানিয়া ফারাবি তিশা। শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে ন্যাশনাল হসপিটাল চট্টগ্রামে তার মৃত্যু হয়।

তিশার পিতা রাজধানী ঢাকা থেকে প্রকাশিত মাসিক ‘মৌলিক’ পত্রিকার সম্পাদক নুরুল আবসার বিষয়টি নিশ্চিত করে জানান, তানিয়া ফারাবি তিশা ফেনী সরকারি কলেজ থেকে অনার্স শেষ করার পর ঢাকা আর্ট কলেজে পড়াশোনা করেন। পাশাপাশি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন এবং একটি সিএ (চার্টার্ড অ্যাকাউনট্যান্সি ) প্রতিষ্ঠানে পড়াশোনা করতেন। চারদিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হলে প্রথমে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাকে দেখাশোনার কেউ না থাকায় বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বৃহস্পতিবার সকাল থেকে তিশার অবস্থার অবনতি ঘটে এবং বিকেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে মৃত ঘোষণার দুই ঘণ্টা পরে তার পালস ফিরে আসে। পরে চট্টগ্রাম ন্যাশনাল হসপিটালে লাইফ সাপোর্টে নেওয়া হয় তিশাকে। সেখানে আজ শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

তানিয়া ফারাবি তিশার ফুপু, ফেনী থেকে প্রকাশিত ত্রৈমাসিক ‘আঁচল’র সম্পাদক সাম্য লীনা জানান, তাদের গ্রামের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের ঘোনা এলাকায়। আজ শুক্রবার রাতে গ্রামের বাড়িতে জানাজা শেষে মরদেহ দাফন করার কথা রয়েছে।

এআরএস

Link copied!