Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগাতিপাড়ায় চারজন পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৩, ০৭:৪৮ পিএম


বাগাতিপাড়ায় চারজন পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে নাটোরের বাগাতিপাড়া থেকে চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। রোববার (১৫ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রফতার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার জামনগরের শাহাপাড়া গ্রামের মোঃ তুজাম্মেল হকের ছেলে ২২ বছর বয়সী সম্রাট ইসলাম, বাশবাড়িয়া শালাইনগর গ্রামের মোঃ বদর আলীর ৩০ বছর বয়সী ছেলে সুমন আলী, কালিকাপুর দিয়ারপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে ৩০ বছরের নয়ন আলী ও শালাইনগর পূর্বপাড়া গ্রামের মোঃ নাসির উদ্দিনের ছেলে ৪০ বছর বয়সী রিপন আলী।

সোমবার (১৬ অক্টোবর) সকালে র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার এক প্রেস ব্রিফিং এ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল রোববার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯টা পর্যন্ত বাগাতিপাড়া উপজেলার জামনগর, শালাইনগর, কালিকাপুর এবং পেড়াবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার তরুনসহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করার অপরাধে সম্রাট ইসলাম, সুমন আলী, নয়ন আলী ও রিপন আলীকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় ৪টি সিপিইউ, ৫ হার্ডডিক্স ও ২টি এসএসডি কাড জব্দ করা হয়। অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে গ্রেফতারকৃতরা। পরে তাদের বিরুদ্ধে বাগাতিপাড়ায় থানায় পর্নোগ্রাফি সংরক্ষণ আইনে মামলা দায়ের করে বাগাতিপাড়ায় থানায় সোপর্দ করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম এ বিষয়ে মুঠোফোনে জানান, বাগাতিপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব ৪জন কে গ্রেফতার করে এই থানায় পর্নোগ্রাফি সংরক্ষণ আইনে এজাহার দায়ের করেন। পরে তা নিয়মিত মামলা রুজু করে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে করা হয়।

আরএস
 

Link copied!