Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বালিয়াকান্দিতে শ্রমিক লীগ নেতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২৩, ০৩:২০ পিএম


বালিয়াকান্দিতে শ্রমিক লীগ নেতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের শ্রমিক লীগের সহ-সভাপতি আজিজ মহাজন (৪০) খুনের ঘটনায় ৩ জনকে আটক করেছে র‌্যাব ১০।

১৬ অক্টোবর দিবাগত রাতে কালুখালী উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডে জড়িত আসামি কোনাগ্রামের মৃত তেজারত মন্ডলের ছেলে শাহাদাত মন্ডল ও তার দুই ছেলে মো. রাফি মন্ডল (৩২), মো. মেহেদী হাসান দিপু (৩০) কে আটক করে র‌্যাব।

র‌্যাব ১০ এর অধিনায়ক কে এম শাইখ আকতার লেঃ কমান্ডার কোম্পানী অধিনায়ক এই তথ্য নিশ্চিত করে বলেন, মৃত আজিজ মহাজনের সাথে আসামিদের আগে থেকেই জমিজমা নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে গ্রেপ্তারকৃত আসামিরাসহ ৩২-৩৩ জন মিলে মুন্নাকে হত্যার পরিকল্পনা করে।

পরবর্তীতে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আজিজ মোটরসাইকেলে করে তার ভাইয়ের বাসা হতে নিজ বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা করে কোনাগ্রামে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা ৩২-৩৩ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র রামদা, চাইনিজ কুড়াল, ছেন্দা, লোহার রড ও বাশের লাঠি ইত্যাদি) নিয়ে হত্যার উদ্দেশ্যে আজিজ মহাজনের উপর অতর্কিত আক্রমন করে।

আজিজ মহাজন মোটরসাইকেল হতে মাটিতে লুটিয়া পড়ে। পরবর্তীতে অন্যান্য সহযোগীরা তাদের কাছে থাকা লোহার রড ও বাশের লাঠি দিয়ে বেধরক মারধর করায় গুরুতর জখম হয়।

আজিজের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আজিজকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এই বিষয়ে র‌্যাব অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত ৩ আসামিকে আটক করে এবং গ্রেপ্তারকৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তাস্তররের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর

Link copied!