Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ফিলিস্তিনি মুসলমানদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২৩, ০৫:১০ পিএম


ফিলিস্তিনি মুসলমানদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

স্বাধীনতাকামী ফিলিস্তিনি মুসলমানদের উপর দখলদার ইসরাইলের অমানবিক নির্যাতন ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে গহরডাঙ্গা শিক্ষা বোর্ড কর্তৃক আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন গহরডাঙ্গা শিক্ষা বোর্ডের মহাসচীব মাও. শামসুল হক।

এ সময় গহরডাঙ্গা মাদ্রাসার প্রধান মুফতি নুরুল ইসলাম, সিনিয়র মহাদ্দিস মাওলানা আব্দুস সালাম, বাঁশবাড়িয়া মাদ্রাসা মুহতামিম মাওলানা নুরুল হক, ফেরীঘাট মাদ্রাসার মুহতামিম মুফতি মোস্তফা কাসেমসহ অনেকে বক্তব্য রাখেন।

মানববন্ধনে গোপালগঞ্জ সহ পাশ্ববর্তী জেলা নড়াইল, বাগেরহাট, পিরোজপুর মাদ্রাসার উলামায়েক্রাম শিক্ষক ও ছাত্ররা অংশ গ্রহন করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গহরডাঙ্গা মাদ্রাসার মুহাদ্দিস মুফতি মাকসুদুল হক।

বক্তারা বলেন স্বাধীনতাকামী ফিলিস্তিনের গাজায় দখলদার ইসরাইলের অমানবিক আচারণ, গনহত্যা, জুলুম নির্যাতন, আগ্রাসনের এক নতুন মাত্রা শুরু হয়েছে। সাধারন সক্ষম পুরুষের পাশাপাশি বৃদ্ধ নারী ও শিশুদের পর্যন্ত এ বর্বর আচারণ থেকে রেহাই  দেয়া হয়নি।

আকাশ পানি ও স্থল পথের মাধ্যমে চতুর্দিক থেকে গাজা উপত্যকা ধবংশ করার এক চরম হিংস্রতায় তারা মেতে উঠেছে। মুসলিমদের এই জনপদকে তারা মৃত্যুপুরিতে পরিণত করেছে। অসংখ্য স্কুল, কলেজ, ভার্সিটি, হাসপাতাল, স্থাপনা মাটির সাথে মিশিয়ে দিয়েছে।

এইচআর

Link copied!